Bangla Serial

নায়িকা হয়েও যান না পার্টিতে, নেই বন্ধুবান্ধব! “আমি খুব বোরিং” অকপটে পর্ণা ওরফে পল্লবী শর্মা! তাকে কেমন লাগে আপনাদের?

বর্তমানে বিনোদন জগতের একজন জনপ্রিয় মুখ অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)। বর্তমানে তাকে চেনেননা এমন মানুষ বোধহয় সত্যিই কম আছে। স্টার জলসার কে আপন কে পর ধারাবাহিকের মাধ্যমেই পর্দায় বিপুল জনপ্রিয়তা পেয়েছিল পল্লবী। জবা চরিত্রে তার অভিনয় তাকে জনপ্রিয় করে তুলেছিল বাংলার ঘরে ঘরে। একজন সাধারণ পরিচারিকা থেকে উকিল হওয়ার কাহিনী ধারাবাহিকের মাধ্যমে পর্দায় তুলে ধরেছিল স্টার জলসা। ধারাবাহিকটি সেইসময় বিপুল জনপ্রিয়তা পেয়েছিল পর্দায়। টানা ৩ বছর ধরে সাফল্যের সঙ্গে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হয়েছিল ধারাবাহিকটি।

বর্তমানে জি বাংলার নিম ফুলের মধু ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পল্লবী। জনপ্রিয়তার নিরিখে এখানেও ছক্কা হাঁকিয়েছেন তিনি। পর্ণার তুখোড় বুদ্ধি, তার কাটা বুদ্ধি দারুণ চলতি সময়ে দারুণ পছন্দ করছেন বাংলার গৃহিণীরা। টিআরপি তালিকাতেও প্রায় প্রতি সপ্তাহেও শীর্ষস্থান দখল করে নিচ্ছে নিম ফুলের মধু। পর্ণার চরিত্রে পল্লবীর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সারা বাংলা। পল্লবীর অভিনীত ধারাবাহিকের তালিকাটি ছোট হলেও এই দুটি ধারাবাহিকটি তার জনপ্রিয়তাকে পৌঁছে দিয়েছে শিখরে।

দিদি মঞ্চে পর্ণা ওরফে পল্লবী শর্মা

তবে জনপ্রিয়তা আসলেও ব্যক্তিগত জীবনে কিন্তু একবারেই সেলিব্রেটিদের মতো কাটাতে পছন্দ করেননা অভিনেত্রী। আর পাঁচজনের মতোই যুব সাধারণভাবে জীবনযাপন করতে পছন্দ করেন পল্লবী। নিম ফুলের মধু ধারাবাহিকটি শুরু হওয়ার আগে একবার দিদি নম্বর ১এর মঞ্চে এসেছিলেন সকলের প্রিয় পর্ণা। সেখানেই নিজের জীবনের কাহিনী জানিয়েছেন পল্লবী। অভিনেত্রীর জীবনের লড়াইয়ের কাহিনী শুনে চোখের জল ধরে রাখতে পারেননি অনেকেই।

ছোটবেলায় প্রয়াত হয়েছেন বাবা মা, স্মৃতিচারণ করে কি বললেন পল্লবী শর্মা

অভিনেত্রী জানিয়েছিলেন ক্লাস ৩ পড়ার সময় তিনি জানতে পারেন তার মায়ের ব্লাড ক্যান্সার হয়েছে। সেই মাকে নিয়ে যাওয়া হয় চেন্নাইতে। এরপর ক্লাস ৫-এ পড়ার সময় তিনি হারিয়েছেন মাকে। তারপর থেকে আর ফেরা হয়নি বাড়িতে। এরপর মাধ্যমিকের বোর্ড পরীক্ষার দিন সকালে হঠাৎ প্রয়াত হন বাবা। বাবাকে রেখেই তিনি যেতেই গিয়েছিলেন পরীক্ষা দিতে। অভিনেত্রী বলেছিলেন “আর পাঁচটা বাচ্চার পরীক্ষার মাঝে যখন দেখতাম বাবা মা টিফিন নিয়ে আসছে আমি তখন টিফিনে হবিষী খেতাম দিয়ে আবার পরের পরীক্ষাটা দিয়েছি।”

আরও পড়ুনঃ এ কী কান্ড! বড় সিদ্ধান্ত নিল পরাগ! নিজের বুকে পাথর চেপে চার হাত এক করল শিমুল-শতদ্রুর

করেননা পার্টি, নেই বন্ধু, বিয়ে নিয়ে কি বললেন পল্লবী শর্মা

মায়ের মৃত্যুর পর বাবা তাকে রেখেছিলেন প্রতিবেশী একজন পিসির কাছে। তার কাছেই বড় হয়েছেন তিনি। দুই বছর আগেই প্রয়াত হয়েছেন সেই পিসিও। তারপর থেকেই নিজের ফ্ল্যাটে একাই জীবন যাপন করছেন পল্লবী। জীবনে সঙ্গে থাকেনি কেউ। একা থাকার একপ্রকার অভ্যাস হয়ে গেছে তার। পল্লবী বলেছেন জীবনে যদি কখনও কোন সঠিক মানুষকে পান তবে তাকেই বিয়ে করে নেবেন তিনি। তবে নায়িকা হলেও পার্টি করেননা তিনি। নেই কোন বন্ধুবান্ধব। অভিনেত্রীর কথায় “আমি খুব বোরিং।” স্কুল জীবনেও রয়েছে মাত্র দুইজন বন্ধু। তাই জীবনে সঙ্গে খুঁজে পাওয়া খুব মুশকিল বলেই দাবি করেছেন তিনি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।