Bangla Serial

এ কী কান্ড! বড় সিদ্ধান্ত নিল পরাগ! নিজের বুকে পাথর চেপে চার হাত এক করল শিমুল-শতদ্রুর

জি বাংলার (Zee Bangla) চর্চিত ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। এই ধারাবাহিকের নায়িকা অভিনেত্রী মানালি দে (Manali Dey)। ইদানীং টিআরপিতে (Trp) তেমন ভাল ফল করতে না পেরে স্লট বদলেছে শিমুল-পরাগের গল্পে। বর্তমানে ধারাবাহিকের পর্বগুলি হয়ে উঠেছে আরও বেশি উত্তেজক।

কার কাছে কই মনের কথা আজকের পর্ব ২৪ মে

(Kar Kache Koi Moner Kotha Today Episode 24 May)

ধারাবাহিকের পর্বে, পলাশ ও প্রতীক্ষা দুজন মিলে ষড়যন্ত্র করে শিমুলকে রাস্তা থেকে সরিয়ে ফেলার। কিন্তু একটুর জন্য তাদের সেই পরিকল্পনা ব্যর্থ হয়। কারণ দুজনের সমস্ত পরিকল্পনা শুনে ফেলেছিল পরাগ। শিমুলের কোনও ক্ষতি হতে দেয়নি সে। অবশেষে শেষ হয়েছে আদালতের শুনানি। সাত বছর সশ্রম কারাদণ্ডে দণ্ডিত হয়েছে পলাশ। স্বামীর হাজতবাস মেনে নিতে পারছে না প্রতীক্ষা।

বাড়িতে প্রতীক্ষা বারবার মধুবালার কানে শিমুলের নামে বিষ ঢালতে থাকে। মধুবালাও অকৃতজ্ঞের মতো শিমুলের করা সবকিছু জলাঞ্জলি দিয়ে দোষারোপ করতে থাকে। কথা শুনতে শুনতে শিমুলের প্রাণ ওষ্ঠাগত। পরাগ বুঝতে পারছে শিমুল আর এই বাড়িতে ভাল থাকবে না। তাই শিমুলকে ভাল অশান্তিপূর্ণ জীবনযাপনের জন্য অন্য কোথাও যেতে দেওয়াই শ্রেয়।

দিন দিন আদর্শ স্বামী হয়ে উঠছে পরাগ। কিছুতেই শিমুলের কষ্ট সহ্য করতে পারছে না সে। সারাজীবন সকলের জন্য করেও, পরাগের মা যেভাবে কথায় কথায় মুখ ঝামটা দেয়, তা চোখে দেখা যায় না। শিমুলকে অবহেলা করতে দেখে কষ্ট পাচ্ছে পরাগ। তাকে দ্বিতীয় বার বিয়ে করার পর শিমুলের জীবনটা আরও বেশি দুর্বিষহ হয়ে উঠেছে। এই এবার বড় সিদ্ধান্ত নিল পরাগ।

শিমুলকে নিয়ে বড় সিদ্ধান্ত পরাগের

এদিন শিমুলকে পরাগ ডেকে জানায়, “আমার মতো একটা ছেলেকে বিয়ে করার পর থেকে তোমার জীবনটা আরো দুর্বিষহ হয়ে উঠেছে। আমার মতো একটা ছেলের সঙ্গে আর এরকম একটা পরিবারে তুমি থাকতে পারবে না। এরা কেউ তোমার যোগ্য নয়। শতদ্রু তোমার জন্য একেবারে সঠিক। তুমি দয়া করে ওর সঙ্গে আবার নতুন করে জীবন শুরু করো।” পরাগের কথা শুনে থতোমতো খেয়ে যায় শিমুল।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।