Bangla Serial

জি বাংলার জোড়া ধারাবাহিকে মহাসপ্তাহ! সৃজনকে জেলে পাঠালো ঈশা, তিস্তার পরিচয় জেনে চমকে গেল অরুণাভ! ধুন্ধুমার দুই ধারাবাহিকে!

জি বাংলার (Zee Bangla) বর্তমানে যে সমস্ত ধারাবাহিকগুলোর টিআরপি তালিকায় একটানা রাজত্ব করে চলেছে, তাদের মধ্যে অন্যতম হল নিম ফুলের মধু (Neem Phooler Madhu) এবং কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bheseche)। জি বাংলার এই দুইটি ধারাবাহিকই বর্তমানে রাজত্ব করছে দর্শকদের মনে। নতুন নতুন চমকের কারণে টিআরপি তালিকাতেও ধারাবাহিক দুটি রয়েছে প্রথম পাঁচের মধ্যে।

বর্তমানে কি হচ্ছে নিম ফুলের মধু এবং কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে?

ইতিমধ্যেই ধারাবাহিক দুটির কাহিনীতে এসেছে বিশেষ বিশেষ মোড়। রাত ৮টায় নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে মৌমিতার ধাক্কাতে ছাদ থেকে পড়ে গিয়ে স্মৃতি হারিয়েছে পর্ণা। তারপর সৃজন না দত্ত বাড়ির কাউকেই আর চিনতে পারছে না সে। ফলেই বাধ্য হয়ে নাটক চালিয়ে যাচ্ছে দত্ত বাড়ির সবাই। তবে তারই মাঝে সুইটি পর্ণাকে জানিয়েছেন সে সৃজনের স্ত্রী। সুইটির কথা শুনে রেগে গেলেও পর্ণার সুস্থতার কথা ভেবেই চুপ করে যায় সৃজন।

যদিও দত্ত বাড়ির কথা কিছু মনে না থাকলেও কৃষ্ণাকে বারবার উচিত শিক্ষা দেয় পর্ণা। এদিকে সুইটিও পুঁটিকে জোর করে ঘরে টেনে নিয়ে গিয়ে মারতে চাইলে তাঁর আবার কেটে যায় পর্ণার। আঠা দিয়ে সুইটির দুটো হাত জুড়ে দেয় সে। ধারাবাহিকে পর্ণা একের পর এক কাণ্ড দেখে হেসে মাটিতে লুটিয়ে পড়ছেন দর্শকরা। এদিকে চমক এসেছে শ্যামলীর জীবনেও। রোহিণীর বিয়ে নিয়ে ইতিমধ্যেই জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী।

মধ্যমগ্রাম থেকে সৌনককে নিয়ে আসলেও বিয়ের দিন সকালে আবার পালিয়ে যায় সৌনক। ফলেই প্রতীকেই বিয়ে করার জন্য রোহিণীকে জোর করতে থাকেন অপরাজিতা। আবার শ্যামলীও অনিকেতকে জানিয়ে দেয় সে তাকে ভালোবাসে, যদিও অনিকেত শ্যামলীকে জানিয়ে দেয় সে শ্যামলীকে ভালোবাসে না। সব মিলিয়ে একেবারেই জমে উঠেছে ধারাবাহিক। তবে এরমধ্যেই ধারাবাহিকে আসছে বিরাট চমক।

আসছে জোড়া মহাসপ্তাহ নিম ফুলের মধু এবং কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে

গতকাল চ্যানেলের তরফ থেকে প্রকাশ্যে এসেছে ধারাবাহিক দুটির নতুন জোড়া প্রোমো। প্রোমোটিতে দেখা যাচ্ছে সৃজনকে জেলে পাঠিয়ে দিয়েছে ঈশা। আর সৃজনকে বাঁচাতে মরিয়া হয়ে ওঠে পর্ণা। ঈশা তখন পর্ণাকে বলে বলে “দেখলে তো আমার ক্ষমতা।” উত্তরে পর্ণা বলে “আবার তুমি দেখবে আমার ক্ষমতা।” আবার কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে দেখা যাচ্ছে ঝোড়ো হাওয়ার কারণে শ্যামলীকে মুখ ঢাকতে দেখে তিস্তার কথা মনে পড়ে যায় অরুণাভর। সে বুঝে যায় আসলে শ্যামলীই তিস্তা। কিভাবে সৃজনকে বাঁচাবে পর্ণা? এবার কি তিস্তার সত্যিটা সকলের সামনে নিয়ে আসবে অরুণাভ? জানা যাবে আসন্ন পর্বে। প্রসঙ্গত, ২৭ মে থেকে ১ জুন অব্দি চলবে এই জোড়া মহাসপ্তাহ। রাত ৮ থেকে ৯ শুরু মাত্র জি বাংলায়।

Piya Chanda