Entertainment

চাকরি গেল দীপার! সময় মতো অফিসে না আসতে পারায় সূর্যর থেকে সরিয়ে নেওয়া হল দীপাকে!

Anurager Chhowa Today Episode: ৭০০ পর্ব পাড় করে ফেলল স্টার জলসার জনপ্রিয় টেলি সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। স্টার জলসার প্রাক্তন বেঙ্গল টপার ধারাবাহিকটি সম্প্রচারের দু’বছর পরেও চর্চার কেন্দ্রবিন্দুতে। গল্পের নায়ক-নায়িকা দীপা ও সূর্যের সম্পর্ক কোন খাতে বইল জানতে উদগ্রীব দর্শকমহল।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৪ মে (Anurager Chhowa Today Episode 24 May)

কলঙ্কের ভাগীদার হয়েছে দীপা। রাতারাতি দুই মেয়েকে নিয়ে পথে বসেছে সে। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যাচ্ছে, সতু বাড়ি থেকে বের করে দেওয়ার পর রাস্তার ধারে এক বট গাছের বেদিতে রাত কাটিয়েছে দীপা ও দুই মেয়ে। আগের রাতটা কী বিভীষকাময়টাই না ছিল।

এদিকে, দীপা ও সোনা-রূপাকে খুঁজতে মোহনপুর এসে হাজির তবলা ও ছোটকা। অবশেষে দীপাকে রাস্তার ধারে দেখতে পেয়ে ছুটে আসে তারা। ফিরিয়ে নিয়ে যেতে চায় দীপাদের। কিন্তু দীপা আর কয়েকদিনের সময় চায়। সূর্যের মস্তিষ্ক বিকৃতির খবর চেপে যায় সে। কারণ দীপা চায় না সেনগুপ্ত পরিবারের বড় ছেলের এই হাল হয়েছে তা বাড়ির অন্য কেউ জানুক। ছোটকা সোনা-রূপাকে নিয়ে যেতে চাইলেও, দীপা বলে মেয়েরা তার সঙ্গেই থাকুক। কে কোন দিক থেকে ওৎ পেতে বসে আছে তা সহজে বোঝা যাচ্ছে না।

এদিকে সাতটা বেজে গেছে। নিরালা মানসিক হাসপাতালের বড় ডাক্তার বলেছিলেন সময় মতো চলে আসতে। তবে এতকিছুর মধ্যে সময় পেরিয়ে যায়। এদিকে দীপার জন্য অপেক্ষা করে বসেছিল সূর্য। তাকে সময়মতো দেখতে না পেয়ে আবার ছটফট করতে শুরু করে সে। এবার আর তাকে ধরে রাখা যাচ্ছে না। সূর্যের এহেন অবস্থা দেখে রেগে যায় বড় ডাক্তার।

বড় ডাক্তার বলেন, দীপা এলে যেন ঢুকতে না পারে। তাকে এখানে কাজ দেওয়া হবে না। শুনে বাঁকা হাসি হাসে প্রধান নার্স। এটাই তো চাইছিলেন তিনি। নিজের থেকে অভিজ্ঞ কেউ যেন এই মানসিক স্বাস্থ্যকেন্দ্রে না আসে। তারপর দীপা হাসপাতালে এলে ডাক্তার সাফ মানা করে দেয় কাজ করতে। কেঁদে ফেলে দীপা। এখন দেখার ডাক্তার কী বুঝবে একা মা দীপার কষ্টটা?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।