Bangla Serial

Titiksha Das: প্রতিদিন নতুন নতুন ড্রেসে শুটিং! মাসে শুধু জামাকাপড়েই এতো খরচ ‘মেঘ’ তিতিক্ষার! চোখ উল্টে যাবে আপনার

বেঙ্গল টপার স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) প্রতিপক্ষ হয়েও টিআরপিতে ৫+ স্কোর করে চলেছে জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছে এই মেগা। ধারাবাহিকের কেন্দ্রে রয়েছে তিন তারকা- মেঘ (Megh), ময়ূরী (Mayuri) ও নীল (Neel)। ময়ূরী এখানে ভিলেনের চরিত্রে রয়েছে। নায়ক ও নায়িকার চরিত্রে মেঘ ও নীল।

বর্তমানে যদিও মেঘ ও নীলের মধ্যে ডিভোর্সের মামলা চলছে। অনেকেই চান, মেঘ যাতে আর তার মান সম্মানকে বিসর্জন দিয়ে নীলের কাছে ফেরত না যায়। আবার অনেকেই তাদের সুখের সংসার দেখতে চান। তবে লেখক আদোও কি ভেবে রয়েছেন, তা জানা নেই কারোর। বহুদিন ধরেই ‘ইচ্ছে পুতুল’ শেষ হওয়ার কথা উঠছিল।

শোনা যায়, পুজোর পরই অর্থাৎ নভেম্বরেই শেষ হবে ‘ইচ্ছে পুতুল’। তবে এবার মেঘ নিশ্চিতভাবে সে সংক্রান্ত বিষয়ে খোলসা করল। সম্প্রতি এক সাক্ষাৎকারে মেঘ জানায়, ‘ইচ্ছে পুতুল’ এখনই শেষ হচ্ছে না। বাকি রয়েছে আরও অনেকটা পথ। ধারাবাহিকে মেঘ অর্থাৎ অভিনেত্রী তিতিক্ষা দাস (Titiksha Das)কে পছন্দ করেন অনেক দর্শকরা। তিতিক্ষার অভিনয় দক্ষতা মুগ্ধ করেছেন দর্শকদের। উক্ত মেগার মাধ্যমে ব্যাপক জনপরিচিতি অর্জন করেছেন অভিনেত্রী।

তিতিক্ষা ছোট থেকেই খুব ভালো নাচতেন। ধারাবাহিকে আসার আগে একবার তিনি দিদি নম্বর ওয়ানের মঞ্চে রচনা বন্দোপাধ্যায়ের পিছনে দাঁড়িয়ে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবে নাচ করেছিলেন। সেই নাচই তাঁকে অভিনয় জগতে নিয়ে এসেছে, এমনটা অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন। সম্প্রতি দিদি নম্বর ওয়ানে এসে তিতিক্ষার এক গোপন শখের কথা ফাঁস হয়। তার সহকর্মী তারকারা জানান, তিনি নাকি প্রতিদিন নতুন নতুন ড্রেস পড়ে শুটিং’এ আসেন।

তিতিক্ষা নিজেও কথাটিতে সহমত জানিয়েছিলেন। তিনি বলেন, নতুন জামা না পড়লেও পুরোনো ড্রেস এমন ভাবে পড়ে আসেন যে সেটা চেনা যায় না। উক্ত সাক্ষাৎকারে সেই প্রসঙ্গকে টেনে এনে মাসে কত টাকা ড্রেসে খরচ হয় জানতে চাইলে তিনি জানান, প্রতি মাসে ৫০০০ টাকা খরচ হয়। যদিও তিনি ব্র্যান্ডেড ড্রেস কেনেন, তেমন নয়। যেকোনও সুন্দর ড্রেস তিনি পড়তে ভালোবাসেন। এটাই তার শখ।

Titli Bhattacharya