Bangla Serial

Serial Endl: ‘খেলনা বাড়ি’ শেষ! লাস্ট টেলিকাস্টের দিন ঘোষণা করে দিল চ্যানেল

বর্তমানে চ্যানেলে আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। আর এই নতুন ধারাবাহিক আসায় পুরোনো ধারাবাহিকের তারকাদের মাথায় হাত পড়ছে। কারণ কম টিআরপি হলেই চ্যানেল সেই ধারাবাহিক বন্ধ করে দিচ্ছে। পাশাপাশি কিছু সিরিয়ালের স্লট চেঞ্জ হচ্ছে। আমরা জানি, পুজোর পর জি বাংলা ও স্টার জলসা দুই চ্যানেলেই আসবে নতুন মেগা।

স্টার জলসার (Star Jalsha) আসন্ন দুই মেগার মধ্যে একটি হল ‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi ashepashe thakle)। এই মেগার জন্য বেশ অপেক্ষায় দর্শক। চলতি সপ্তাহে স্টার জলসার সিরিয়ালগুলো টিআরপিতে দারুন ফলাফল দিয়েছে। বিশেষ করে নতুন মেগাগুলি চ্যানেলকে ভালো টিআরপি এনে দিয়েছে। আর তাই জি বাংলা স্টার জলসাকে টক্কর দিতে মরিয়া হয়ে উঠেছে।

এতদিন টিআরপি লিস্টের টপ ১০ এর বেশিরভাগ সিরিয়াল ছিল জি বাংলার (Zee Bangla)। এবার সেই জায়গা দখল করেছে স্টার। সামনে এল এবার আরও এক খারাপ খবর। জি বাংলার এক জনপ্রিয় সিরিয়াল শেষ হতে চলেছে। ঘোষণা হয়ে গেল টেলিকাস্টের শেষদিন। অনেক পুরোনো সিরিয়াল একসময় টিআরপিতে খুব ভালো স্কোর করেছে। কিন্তু বর্তমানে সেই সিরিয়াল টিআরপি লিস্টে তেমন ভালো জায়গা করতে পারছে না।

অনেকদিন ধরেই শোনা গিয়েছিল, নভেম্বরেই শেষ হবে একসময়ের জনপ্রিয় সিরিয়াল জি বাংলার ‘খেলনা বাড়ি’ (Khelna Bari)। ধারাবাহিকের মিতুল ও ইন্দ্রের জুটি দর্শকদের খুব পছন্দ। বর্তমানে গুগলিকে নিয়ে আসা কিছু পর্বও বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। তবে এবার নতুন মেগাকে জায়গা ছেড়ে দিতে ইতির খাতায় নাম লেখালো ‘খেলনা বাড়ি’।

গত বৃহস্পতিবার ধারাবাহিকের টিআরপি আবারও কম আসায় চ্যানেল জানিয়ে দেয়, খেলনা বাড়ি এবার শেষ হবে। রাত সাড়ে নটায় আপাতত এই মেগা চললেও, নতুন সিরিয়াল এলেই ধারাবাহিকটি বন্ধ করা হবে। অতয়েব নভেম্বরের শেষে অর্থাৎ পুজোর পরে নতুন মেগা এলেই ইতির খাতায় নাম লেখাবে এই মেগা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।