Bangla Serial

Ichche Putul: মেঘকে থা’প্প’ড় মা’রতে গেল নীল! হাত ধরে মেঘের শাশুড়ি আটকাল নীলকে! শাশুড়ির মনে এবার জায়গা করছে বৌমা? দুর্দান্ত পর্ব ফাঁস

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের পথচলা শেষ। এর‌ইমধ্যে গুঞ্জন উঠেছে যে শুধু মিঠাই নয় জি বাংলার পর্দায় পর পর বন্ধ হতে চলেছে বেশ কয়েকটি ধারাবাহিক। তালিকায় রয়েছে টিআরপিতে খারাপ ফল করা একাধিক ধারাবাহিক। যেমন সোহাগ জল, ইচ্ছে পুতুল, মুকুট।

উল্লেখ্য, এই মুহূর্তে জি বাংলার পর্দায় অন্যতম কম টিআরপি যুক্ত ধারাবাহিক ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে মেঘ ও ময়ূরী দুই বোন। এর মধ্যে বড় বোন অর্থাৎ ময়ূরী অসুস্থ এবং ছোট বোন নিজের রক্ত দিয়ে দিদিকে বাঁচিয়ে রেখেছে। কিন্তু ছোট বোন দিদির জন্য এতটা স্বার্থত্যাগ করলেও দিদি ময়ূরী সদাই বোনের খারাপ করতে উদ্যত। অন্যদিকে আবার ছোট বোন দিদির কুটনামি বুঝতে পারলেও মুখ ফুটে কিছু বলেনা।

এই ধারাবাহিকের একঘেয়েমি দর্শকদের মোটেও পছন্দ নয়। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেতা মৈনাক ব্যানার্জী, তিতিক্ষা দাস এবং শ্বেতা মিশ্রা। এই ধারাবাহিকে দেখানো হয় মেঘের স্বামী সৌরনীলকেই ভালোবাসে ময়ূরীর। আর তাই মেঘ আর সৌরনীলের বিয়ের হতেই তাঁর পিছু পিছু শ্বশুরবাড়িতে চলে আসে সে। মেঘের শ্বশুরবাড়িতেই থাকতে শুরু করে দেয়। আর সমান চেষ্টা করে যায় নীলের চোখে মেঘকে ছোট করার।

তবে শুধু ময়ূরী একা নয় এই কাজে তাকে যোগ্য সঙ্গত দিচ্ছে নীলের দুই বোন অর্থাৎ মেঘের দুই ননদ। মেঘের সব কাজে ব্যাগড়া দিতে শুরু করে। অন্যদিকে আবার নীলের মা মেঘকে সহ্য করতে পারেন না। কারণ তিনি চাইতেন ময়ূরীর সঙ্গে বিয়ে হোক নীলের। বিভিন্ন সময়ে নীলের চোখে মেঘকে ছোট প্রতিপন্ন করার চেষ্টা করেছেন তাঁরা।

সাম্প্রতিক পর্বে দেখা যায় পাড়ার একটি গানের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিল মেঘ। যদিও তাঁর শাশুড়ির তাতে অনুমতি ছিল না। কিন্তু নীলের ইচ্ছের মান রাখতেই এই কাজ করে মেঘ। কিন্তু ময়ূরী এবং ননদদের চক্রান্তে গানের আগেই গলা ভেঙে যায় মেঘের। যদিও গানের অনুষ্ঠানে ভাঙা গলা নিয়ে বেশ ভালই পারফর্ম করে সে। এরই মধ্যে মেঘকে বিপদে ফেলার জন্য ময়ূরী এবং তার ননদের চক্রান্তের কথা জেনে যায় নীলের মা। দেখা যায় নীল মেঘের গায়ে হাত তুলতে গেলে নীলের হাত ধরে ফেলে তাঁকে সমস্তটা জানিয়ে দেয় নীলের মা। তাহলে কি ধীরে ধীরে মেঘকে ভালোবেসে ফেলেছেন নীলের মা? মেঘের জন্য নিজের মায়ের ব্যবহারে বিপুল পরিবর্তন দেখে চমকে উঠেছে নীল‌ও। আসছে চমক দেওয়া পর্ব।

Ratna Adhikary