Bangla Serial

Soumitrisha vs Tonni: ‘সৌমীতৃষাকে নিয়ে নেগেটিভ কমেন্ট শুরু থেকেই পছন্দ করত তন্বী, তাহলে কে কার শত্রু?’ বিস্ফোরক মিঠাই ভক্তরা! বাধল জোর গন্ডগোল

২২শে ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘প্রধান’ (Pradhan)। বড়দিনের মরশুমে বক্সঅফিসে বেশ ভালই ব্যবসা করছে দেব-সৌমীতৃষার নতুন ছবি। এই ছবিতে দেবের (Dev) হাত ধরে সিনে দুনিয়ায় অভিষেক করছেন টেলিদুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। চলতি বছরের জুন মাসে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর (Mithai) কাজ শেষ করে অভিনেত্রী পাড়ি দিয়েছিলেন বড় পর্দায়। এই সিনেমায় পুলিশ অফিসার দেবের স্ত্রী রুমির ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে সৌমিতৃষাকে। এই চরিত্রটি তাঁর আগের চরিত্র ‘মিঠাই’ -এর থেকে সম্পূর্ণ আলাদা। মিঠাই যেমন চঞ্চল ছিল, সে যেমন গল্প করতে ভালোবাসতো, রুমি তেমনই শান্ত তেমনই কম কথা বলে।

প্রথম ছবি থেকেই বিতর্কের স্বীকার মিঠাই। তাঁর নাকি বড় পর্দায় কাজ করতে দিয়ে দেমাক বেড়েছে। তাই সম্প্রতি সামাজিক মাধ্যমে প্রাক্তন সহ অভিনেতা, অভিনেত্রীদের আনফলো করেছেন তিনি। সৌমীতৃষার বিরুদ্ধে এমনটাই অভিযোগ তুলেছেন তাঁর প্রাক্তন সহঅভিনেত্রী তন্বী লাহা রায়। নিজের সমাজমাধ্যমে একটি বিস্ফোরক স্টোরি দিয়েছেন অভিনেত্রী।

লিখেছেন,’প্রিয় অভিনেতা/ অভিনেত্রী, যখন প্রয়োজন ছিল তখন ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া। পোষ্টে আনকোলাব করে দেওয়া! আরও অনেক দূর পৌঁছন।’ অভিনেত্রী আরও লেখেন, ‘জানি নিজের প্রোফাইল, নিজের ইচ্ছে! তাহলে এত বছর ফলো করে রেখেছিলেন? কোল্যাব করেছিলেন? যার গায়ে লাগবে তাঁর জন্যই এই পোস্টটা। তাও চাইব আরও ভাল হোক। গড ব্লেস!’

তন্বীর স্টোরি ভাইরাল হতেই শোরগোল পড়েছে নেট দুনিয়ায়। সৌমীতৃষার ভক্তরা রীতিমত হামলে পড়েছেন তন্বীর উপর। সমাজ মাধ্যমে সৌমীতৃষার এক ভক্ত দাবি করেছেন,”এর আগে বহুবার অনেক পোস্টে যখন সৌমীতৃষাকে নিয়ে নেগেটিভ কমেন্ট করা হলে তন্বী লাহা রায় তখন সেই সব কমেন্টে লাইক দিত।”

উল্লেখ্য,’মিঠাই’ চলাকালীন দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন তন্বী। যদিও অনুরাগীদের মধ্যে তিনি জনপ্রিয় ‘টেস’ নামে। ‘মিঠাই’-তে তাঁর দুষ্টু-মিষ্টি খলচরিত্র মনে ধরেছিল সকলের। এই মুহূর্তে যদিও অভিনয় থেকে দিন কয়েকের বিরতি নিয়েছেন অভিনেত্রী।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।