Bangla Serial

Soumitrisha Kundoo: একটা সিনেমা করেই সিরিয়ালের সবাইকে আনফলো? খচে গেল ভক্তরাও! ট্রেন্ডে ‘বয়কট সৌমীতৃষা’

এই মুহূর্তে টেলিপাড়া উত্তপ্ত সৌমীতৃষা (Soumitrisha Kundoo) বনাব তন্বীর বাকযুদ্ধে। ইদানীং দুই নায়িকার মধ্যে শুরু হয়েছে ঠাণ্ডা লড়াই। শনিবার অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Ray) নিজের সমাজ মাধ্যমে একটি স্টোরি পোস্ট করেন। নাম না করেই কোনো এক অভিনেতা বা অভিনেত্রীকে তাঁকে আনফলো করার জন্য প্রকাশ্যেই দুষলেন তিনি।

অভিনেত্রী লিখেছেন, “প্রিয় অভিনেতা/ অভিনেত্রী, যখন প্রয়োজন ছিল তখন ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া। পোষ্টে আনকোলাব করে দেওয়া! আরও অনেক দূর পৌঁছন।’ অভিনেত্রী আরও লেখেন, ‘জানি নিজের প্রোফাইল, নিজের ইচ্ছে! তাহলে এত বছর ফলো করে রেখেছিলেন? কোল্যাব করেছিলেন? যার গায়ে লাগবে তাঁর জন্যই এই পোস্টটা। তাও চাইব আরও ভাল হোক। গড ব্লেস!”

এই স্টোরি ভাইরাল হতেই নেট দুনিয়ায় শোরগোল পরেছে। নেটিজেনদের মধ্যে ভাগ হয়ে গিয়েছে দুই দল। টিম তন্বী আর টিম সৌমীতৃষা। দুই পক্ষই একে অপরকে দুষতে এক চুলও ফাঁক ছাড়ছেন না। কেউ লিখছেন,”এর আগে বহুবার অনেক পোস্টে যখন সৌমীতৃষাকে নিয়ে নেগেটিভ কমেন্ট করা হলে তন্বী লাহা রায় তখন সেই সব কমেন্টে লাইক দিত।”

অন্যদিকে তন্বীর অনুরাগীরা আবার লিখছেন,”আমাদের সৌমি ম্যাম এখন হলিউডে কাজ করবেন। তাই তিনি সব হলিউড অভিনেতাদের ইনস্টাগ্রাম ফলো করে রেখেছেন। আর যেই ছোট পর্দা থেকে পপুলার হলেন সেটা থেকে সবাইকে আনফলো করে দিলেন আমাদের মহানায়িকা তাই এখন থেকে বয়কট সৌমী ম্যামে।”

উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পেয়েছে সৌমীতৃষা অভিনীত প্রথম ছবি ‘প্রধান’। এই ছবিতে টলিউড সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করেছেন তিনি। ছবিতে আইপিএস অফিসার দীপক প্রধানের স্ত্রী রুমি। বড়দিনের মরশুমে বক্সঅফিসে বেশ ভালই ব্যবসা করছে তাঁদের নতুন ছবি।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।