Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: মা’রা গেল সুচরিতার স্বামী! সমাজে মেয়েদের এক কঠিন পরিস্থিতিকে তুলে ধরবে এবার গল্প

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকটি নিয়মিতভাবে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে সেই ধারাবাহিকটির নাম হল কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) । বলাই বাহুল্য টেলিভিশন প্রেমীরা এখন মনোযোগ সহকারে এই ধারাবাহিকটি দেখে চলেছেন। আর যে কারণে মাঝে বেঙ্গল টপার হওয়ার মুকুট জুড়েছে এই ধারাবাহিকের মাথায়। তবে এই মুহূর্তে ফের একবার পিছিয়ে পড়েছে এই ধারাবাহিকটি।

যদিও টিআরপি বিষয়টায় খুব একটা মাথা ঘামান না অভিনেত্রী মানালি দে, বাসবদত্তা চট্টোপাধ্যায়রা। সাম্প্রতিক সময়ে একটি সাক্ষাৎকারে তারা বলেছেন, টিআরপি বিষয়টা তাদের কাছে মূল বিষয় নয়, ভালো কাজ আর ভালো অভিনয়টাই সবকিছু। দর্শকদের কাছ থেকে যে পরিমাণ ভালোবাসা তারা পাচ্ছেন সেটাই তাদেরকে ভালো কাজ করার অনুপ্রেরণা দিচ্ছে।

আর সেই কারণেই শুরুর দিকে বাস্তব মেনে নিতে দর্শকদের কিছুটা সমস্যা হলেও ধীরে ধীরে কিন্তু দারুণ রকম ভাবে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি। ‌ এই ধারাবাহিকের গল্প মুগ্ধ করেছে দর্শকদের। নারীদের উপর নি’র্যা’ত’ন নারীদের উপর অ’ত্যা’চা’র বা বধূ নি’র্যা’ত’ন, পরকীয়া ফুটে উঠেছে এই ধারাবাহিকের গল্পের মধ্যে দিয়ে।

শিমুলের পাশাপাশি বিপাশা, সুচরিতারাও এই ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ। আর এবার শিমুলের পাশাপাশি তাদের নিয়ে গল্প বলা শুরু হয়েছে। এই ধারাবাহিকে কিছুদিন আগেই দেখা যায় বাড়ি ফিরে এসেছে সুচরিতার পরকীয়ায় আসক্ত স্বামী। সুচরিতার স্বামী গুরুতর অসুস্থ হয়ে ক্যান্সারে আক্রান্ত হয়। আর তাই তার প্রেমিকাও তাকে ছেড়ে চলে গিয়েছে। আর তাই মরণকালে বৌয়ের গুরুত্ব বুঝে সে ফিরে এসেছে।

স্বামী ফিরে আসতে তাকে বেশ ভালো রকম ভাবেই সেবা-শ্রূশুষা করে সুচরিতা। এদিনের পর্বে দেখানো হবে মারা গেছে সুচরিতার স্বামী। নিজের সবকিছু দিয়ে নিজের স্বামীকে সেবা করেছে সে। কিন্তু বাঁচাতে পারল না। স্বামীকে এত সেবা করার পরেও স্বামীর মৃত্যুর জন্য কাঠগড়ায় তোলা হলো সুচরিতাকে। তার শ্বশুর বাড়ি দায়ী করল তাকে। সুচরিতার করুণ পরিণতি দেখে চোখে জল নেটিজেনদের।

Piya Chanda