Bangla Serial

Shimul Troll: এক্সকে নিজে খাইয়ে দিল শিমুল! ‘বিয়ের পর বরের কাছে যাবে না আর বর বললেই মেজাজ?’ দর্শকরা রেগে গেল

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক অবশ্যই কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Katha) । এই ধারাবাহিকটি দারুণ রকম প্রচারের মাধ্যমে টেলিভিশনের (Television ) পর্দায় এসেছিল। দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন এই ধারাবাহিকটির জন্য। পাঁচ-প্রতিবেশী বন্ধুর গল্প নিয়ে আসার কথা ছিল এই ধারাবাহিকটির।

এই ধারাবাহিকে পাঁচ-প্রতিবেশী বন্ধুর গল্প যেমন দেখানো হয়, তেমনই প্রাধান্য পেয়েছে সাংসারিক কূট-কাচালি, পরকীয়ার মতো বিষয় গুলো‌। একই সঙ্গে বৈবাহিক ধর্ষণ, সদ্য বিবাহিতা স্ত্রীর ওপরে শারীরিক মানসিক অত্যাচারের ঘটনাগুলো দেখিয়ে দর্শকদের কাছ থেকে কটাক্ষ জুটে ছিল এই ধারাবাহিকের। শিমুলকে বিয়ের পর শ্বশুর বাড়িতে যাওয়া ইস্তক বিভিন্ন অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হতে হচ্ছে। শিমুলের ননদ ব্যতীত তার জীবন অতিষ্ঠ করে তুলতে বদ্ধপরিকর সবাই।

একদিকে যেমন রয়েছে মেরুদণ্ডহীন স্বামী, অন্যদিকে শয়তান, ধান্দাবাজ দেওর। আর নিজে কষ্ট পেয়েছি বলে ছেলের বউকেও কষ্ট দেওয়ার মানসিকতা সম্পন্ন এক শাশুড়ি। তবে এই ধারাবাহিকে সবথেকে অসহ্যকর চরিত্র হচ্ছে শিমুলের দেওর। তার সবসময়ের লক্ষ্য কীভাবে শিমুলকে অপদস্থ করা রায়। আর তাই সে বাড়িতে জানিয়ে দেয় শিমুলের অতীতে একটি প্রেমের সম্পর্ক ছিল শতদ্রু নামক একজনের সঙ্গে‌। সে চাকরি পায়নি বলে তাকে বিয়ে না করে পরাগকে শিমুল বিয়ে করেছে।

যথারীতি ভাইয়ের মুখে এটা জানতে পেরে বিচার বুদ্ধিতে অক্ষম পরাগ শিমুল বাড়িতে ফিরলে তার গায়ে হাত পর্যন্ত তোলে পরাগ।চুপ করে বসে থাকেনি শিমুল। পরাগের স্কুলে গিয়ে তার নামে প্রধান শিক্ষকের কাছে নালিশ ঠুকে এসেছে সে। আর এবার ফের একবার শিমুলকে অপদস্থ করার জন্য ফন্দি এঁটেছে পলাশ এবং তার প্রেমিকা প্রতীক্ষা।

এই ধারাবাহিকের সাম্প্রতিক প্রমোতে দেখা গেছে শিমুল শ্বশুরবাড়িতে যখন একা রয়েছে তখন আসে শতদ্রু। সে নিজের বোনের বিয়ের জন্য শিমুলকে নিমন্ত্রণ করতে এসেছে। শতদ্রুকে শ্বশুরবাড়িতে দেখে চমকে যায় শিমুল। কিন্তু আপ্যায়নে ত্রুটি রাখেনা। একেবারে নিজের হাতে মিষ্টি, পায়েস তুলে খাইয়ে দেয় প্রাক্তন প্রেমিককে।

আর এই মোক্ষম সময়ে বাড়িতে ঢোকে পরাগ পলাশ এবং প্রতীক্ষা। বাড়িতে ঢুকে শিমুলকে শতদ্রুর সঙ্গে দেখে তাকে নোংরা ইঙ্গিত করে কথা বলতে শুরু করে পলাশ। আর তা শুনে শিমুল বলে সে তার এবং নিজের বন্ধুর অপমান সহ্য করবে না। এর শেষ দেখে ছাড়বে সে। আর শিমুলের মুখে এই কথা শুনে রীতিমতো তাকে কটাক্ষ করেছে নেটিজেনরা। তারা বলছেন, ‘এক্স কি কচি খোকা নাকি যে খাইয়ে দিতে হচ্ছে! তুমি বিয়ের পর বরের কাছে যাবেনা! সম্পর্ক তৈরি করবেনা, সারাদিন দূর ছাই করবে আর এক্স এলে দরদ ঢেলে নিজের হাতে খাইয়ে দেবে আবার উল্টো মেজাজ দেখাবে’

Piya Chanda