Bangla Serial

Jagadhatri vs Radhika: “সব সময় ভাব নেওয়া, ঝগড়ুটিদের মতো অভিনয় করে”! জগদ্ধাত্রীকে রোবট বলতেই রাধিকার অভিনয়কে তীব্র কটাক্ষ জি বাংলা ভক্তদের

বাংলা টেলিভিশন জগৎ-এ জি বাংলা(Zee Bangla) এবং স্টার জলসা(Star Jalsha) বাংলা ধারাবাহিকের জগতে দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল। টিআরপি দখলের লড়াই সব সময় চলতে থাকে এই দুই চ্যানেলের মধ্যে। কখনও এগিয়ে যায় স্টার জলসা আবার কখনও এগিয়ে যায় জি বাংলা। আর এই দুই চ্যানেলে চলা বিভিন্ন ধারাবাহিকগুলিও(Serial)একে অপরের প্রতিদ্বন্দী। একাধিক টুইস্ট এনে সবসময় দর্শক টানার চেষ্টা করে এই দুই ধারাবাহিক।

তবে লড়াই যে শুধুমাত্র চ্যানেলের সঙ্গে চ্যানেলের হয় এমনটা নয়। প্রতিনিয়ত লড়াই চলতে থাকে দুই চ্যানেলের ভক্তদের মধ্যেও। এমনকী দুই ধারাবাহিকে চলা বিভিন্ন চরিত্র নিয়েও চুলচেরা বিশ্লেষণ করে ভক্তরা। যেমন সম্প্রতি লড়াই শুরু হয়েছে জি বাংলার জগদ্ধাত্রী ও স্টার জলসার রাধিকাকে ঘিরে। জলসা ভক্তদের কথায় জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়িকার অভিনয় রোবটের মতো। আর ব্যাস এই কথাতেই খেপেছে জি বাংলার ভক্তরা। চুপ করে বসে থাকার বান্দা যে তাঁরা নন তা বুঝিয়ে সোশ্যাল মাধ্যমে শুরু হলো তীব্র লড়াই।

Watch Jagadhatri Latest Episodes Online Exclusively on ZEE5

জি বাংলা ভক্তদের নিশানায় স্টার জলসার ‘এক্কাদোক্কা’ ধারাবাহিক খ্যাত রাধিকা! সোনামণি সাহার অভিনয়কে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখলেন, ‘জগদ্ধাত্রীর অভিনয় দেখে যারা রোবট বলে আমার তো মনে হয় জগদ্ধাত্রীর তো তাও মাঝে মধ্যে হাসে কিন্তু রাধিকাকে তো কখনও হাসতে দেখাই যায় না। সবসময় গম্ভীর, ঝগড়া করে, ভাব নেয়া আর attitude দেখানো চরিত্রেই অভিনয় করে । এবার উচিত একটা হাসিখুশি চরিত্রে কাজ করা।’

Watch Ekka Dokka Full Episode 193 Online in HD on Hotstar UK

সোনামণিকে বরাবরই প্রতিবাদী নারীর চরিত্রে দেখেছে টেলিভিশনের দর্শকরা। দেবী চৌধুরানী ধারাবাহিকে তাঁর অভিনয় তুমুল প্রশংসা কুড়িয়েছিল। এরপর মোহর ধারাবাহিকেও তিনি হাজির হয়েছিলেন প্রতিবাদী চরিত্রে। এমনকি তাঁর সাম্প্রতিকতম ধারাবাহিক এক্কাদোক্কাতেও তাঁর চরিত্র যথেষ্ট প্রতিবাদী এবং বলিষ্ঠ। আর তাই তাঁকে জি বাংলা ভক্তদের কাছে কটাক্ষের শিকার হতে হল।

Piya Chanda