জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Megh-Jishnu: বিরল দৃশ্য! অবশেষে হাসি ফুটল মেঘের মুখে! নীল শুধু কষ্ট দেয়, জিষ্ণুই পারে মেঘকে হাসাতে

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের দুনিয়ায় অন্যতম শ্রেষ্ঠ ধারাবাহিক হল ইচ্ছে পুতুল (Icche Putul)। না টিআরপি তালিকার প্রথম পাঁচে অবশ্যই এই বাংলা ধারাবাহিকটি (Bengali Serial) নেই। কিন্তু আগামী দিনে এই ধারাবাহিকটি যে টিআরপি তালিকায় প্রথম পাঁচে রাজত্ব করবে তা আগাম বলা যাচ্ছে। তার কারণ অবাধ জনপ্রিয়তা।

বলাই বাহুল্য, এই ধারাবাহিকটি এই‌ মুহূর্তে দুরন্ত গতিতে ছুটে চলেছে। এতটাই জোরে এই ধারাবাহিকটি ছুটছে যে অন্য যে কোনও ধারাবাহিককে ধরাশায়ী করে দিতে পারে। উল্লেখ্য, এই ধারাবাহিকের প্রতিটা পর্বের গল্প এখন জমাটি, জোরদার।

এই ধারাবাহিকে শুরু থেকেই নায়কের জীবনে যেরকম দুজন নারী ছিলেন। সেই রকম মূল নায়িকার জীবনে এন্ট্রি নিয়েছেন আরও একজন নায়ক। জিষ্ণু (Jishnu)।‌ মেঘের (Megh) গানের সঙ্গী। অবশ্য মনে মনে জিষ্ণু যে মেঘকে ভালোবাসে না এমনটা একেবারেই নয়, শুধু বলে উঠতে পারে না। যদিও মেঘ তাকে খুব ভালো বন্ধু মনে করে।

নিজের আপন মায়ের পেটের দিদির চক্রান্তে নিজের স্বামী সৌরনীলের কাছে প্রতিমুহূর্তে অপমানিত হতে হতে ঘর ছেড়ে দিয়েছে মেঘ। তাদের বিবাহ বিচ্ছেদ আসন্ন হয়ে পড়েছে। আজ মেঘ-নীলের পথ আলাদা। কিন্তু সৌরনীলের মধ্যে আজও মেঘকে নিয়ে অধিকারবোধ কমেনি। যখন তখন যেখানে সেখানে সে তাকে অপমান করে, অপদস্থ করে। জিষ্ণুকে নিয়ে বারবার মেঘকে সন্দেহ করে সে। জীবনের এই তীব্র লড়াইয়ের জন্য হাসতে ভুলে গেছে মেঘ।

আরও পড়ুনঃ টাকা, বাড়ি, গাড়ি সব হারিয়ে এখন পথে ভুবন বাদ্যকর! ভাইরাল সেলিব্রিটির শেষ পরিণতি জানলে কেঁদে ফেলবেন

আর এবার এতগুলো দিন পর মেঘের মুখে ফুটেছে হাসি। আর তার কারণ জিষ্ণু। প্রিয় বন্ধুর জন্মদিন উপলক্ষে তার বাড়িতে কেক নিয়ে হাজির হয়েছিল মেঘ। যথারীতি নিজের ছোট্ট বাসায় মেঘকে দেখে হতচকিত হয়ে যায় জিষ্ণু। কোথায় বসতে দেবে তাকে সেটা নিয়েই ব্যস্ত হয়ে পড়ে সে। আর যেই না চেয়ার টেনে বসতে গেছে ওমনি ধপাস মেঘ। আর এইভাবে পড়ে যেতেই হাসির রব ওঠে দুজনের।‌ এইরকম চেয়ার বাড়িতে রাখার কারণ কি মেঘ প্রশ্ন করতেই জিষ্ণুর উত্তর পাওনাদারদের জন্য এইরকম চেয়ার সে রেখে দিয়েছে নিজের বাড়িতে। মেঘকে বহুদিন হাসতে দেখা যায়নি। ‌ আর এতদিন পর তাকে হাসতে দেখে নিশ্চিত খুশি হবেন দর্শকরাও।

Ratna Adhikary