Bangla Serial

সুইটির ফাঁ’দে পা দিল পর্ণা ও সৃজন! পর্ণাকে ছে’ড়ে অবশেষে সুইটিকেই বি’য়ে করল সৃজন! ক্রু’দ্ধ নেটিজেনরা

Neem Phuler Madhu Today’s Episode: বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার নিম ফুলের মধু। একের পর এক নতুন নতুন চ’ম’কে জমজমাট ধারাবাহিকের কাহিনী। শাশুড়ির ছ’ল-চা’তু’রী, মৌমিতা, অয়নের একের পর এক কু’কর্ম, ফাঁ’দ সবটাই নিজের বুদ্ধিতে কাটিয়ে উঠেছে পর্ণা। জিতেছে গোটা দত্ত বাড়ির সকলের মন। তবে শুধু অন্দরমহলেই নয়, বাইরের দুনিয়াতেও একইভাবে নিজের প্র’খ’র বু’দ্ধিকে কাজে লাগিয়ে কি’স্তি’মাত করেছে আলোক পর্ণা দত্ত।

ইতিমধ্যেই ধারাবাহিকে এসেছে একেবারে আলাদা মোড়। পর্ণার কোল আলো করে এসেছে শ্রীপর্ণা। নতুন সদস্যকে নিয়ে দারুণ কাটছে দত্ত বাড়ির প্রত্যেকের জীবন। কিন্তু তাঁর মধ্যেই অ’তী’তের কা’লো মেঘ আবার ফিরে আসে পর্ণার জীবনে। পর্ণার জীবনে ঈশার আগমনের পর থেকেই শুরু হয় অন্য ঝা’মে’লা। রনি এসে পর্ণাকে জানায় ক্ষ’ম’তার লো’ভে ম’ন্ত্রী সুকুমার রায়কে বি’য়ে করছে ঈশা। সেইখানে গিয়ে অনেক চেষ্টা করলেও শে’ষ’র’ক্ষা করতে পারেনি পর্ণা। পরেরদিন শাড়ি তৈরির সামগ্রী আনতে গিয়ে পর্ণা আর সৃজন পড়ে সুইটির খ’প্প’রে।

নিম ফুলের মধু আজকের পর্ব, ২১ এপ্রিল (Neem Phuler Madhu Today’s Episode 21 April):

ইতিমধ্যেই পর্ণাকে পুজো দিতে নিয়ে যায় সুইটির বান্ধবীরা। আর সৃজন সুইটির দাদাদের সঙ্গে খেলা করতে শুরু করে। তখনই সুইটির পরিকল্পনা অনুযায়ী একজন এসে সৃজনকে বলে তাদের একটি শর্ট ফিল্মে হিরো লাগবে তাই সৃজন যদি নায়কের রোলটা করে তাহলে তাদের স’ম’স্যা দূর হয়ে যাবে।

সবটা শুনে প্রথমে বা’র’ণ করে দেয় সৃজন, কিন্তু পরে সবাই জো’র করলে রাজি হয়ে যায় সে। সুইটির পরিকল্পনা মতোই নিজের সমস্ত দৃশ্যের অভিনয় করতে থাকে সৃজন আর মনে মনে ভাবে “পর্ণা তুমি যদি দেখতে পারতে, তোমার বর সত্যি সত্যি হিরো হয়ে গেছে! এদিকে সুইটিও বি’য়ে’র সমস্ত ছবি ক্যামেরায় তুলে নেয়। একজন ব্য’ক্তি সৃজনকে বলে ফোনটা ব’ন্ধ করে দিতে কারণ হঠাৎ হঠাৎ ফোন আসলে তাদের শুটিংয়ে অ’সু’বি’ধা হবে।

আরও পড়ুন: প্রথম স্ত্রী পাঠিয়েছিল জে’লে, দ্বিতীয় স্ত্রী প’র’কী’য়ায় আসক্ত! লজ্জায় আ’ত্ম’হ’ত্যা’র চেষ্টা করেছিলেন অভিনেতা ভাস্বর চাট্যার্জী

ওদিকে শ্রীপর্ণার স্কুলের কাগজের জন্য রুচিরা ফোন করে পর্ণাকে। পর্ণা তখন রুচিকে জানায় সমস্ত কাগজ কোথায় আছে সেটা সৃজন জানে। এটা বলে সৃজনকে ফোন করতে শুরু করে পর্ণা। কিন্তু সৃজনের ফোন বারবার ব’ন্ধ বলতে থাকে। পর্ণার বুঝতে পারে কোন একটা স’ম’স্যা হয়েছে। সুইটির চাল থেকে সৃজনকে কি বাঁ’চা’তে পারবে পর্ণা? আপনাদের কি মনে হচ্ছে কি হবে আসন্ন পর্বে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।