Bangla Serial

ছোট থেকে বড়! সৌমীতৃষার পর এবার বড় পর্দায় দিব্যজ্যোতি! রাজ চক্রবর্তীর হাত ধরে আসছেন সিনেমায়!

বাংলার জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। বর্তমানে তিনি বাংলার মেয়েদের হার্টথ্রব ক্রাশ। সকলেই পাগল দিব্যজ্যোতির জন্য। তার লুকস, স্টাইল সবটাই পাগল করে মেয়েদের। সোশ্যাল মিডিয়া থেকে টেলিভিশনের পর্দা সর্বত্রই দিব্যজ্যোতি চর্চা চলতে থাকে টলিপাড়ায়। অভিনেতা অভিনয় জগতে পা রেখেছিলেন জি বাংলার ধারাবাহিক জয়ীর মাধ্যমে। ধারাবাহিকে তার বিপরীতে অভিনয় করেছিলেন দেবাদৃতা বসু। ধারাবাহিকটি সেই সময় জনপ্রিয়তা লাভ করেছিল অনেক।

ফলস্বরূপ অভিনেতাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি কখনও একের পর এক ধারাবাহিক করে গেছেন তিনি। জয়ী শেষ হয়ে যাওয়ার পর চুনি পান্না, দেশের মাটি ধারাবাহিকে নানা চরিত্রে অভিনয় করে তিনি জিতে নিয়েছেন দর্শকদের মন। সকলেই তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছে পর্দায়। সম্প্রতি তিনি অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায়। ধারাবাহিকে সূর্যেও চরিত্রে অভিনয় করছেন তিনি। ধারাবাহিকটি শুরুর থেকেই নিজেদের পাকাপাকি জায়গা করে নিয়েছে দর্শকদের মনে।

যদিও সময়ের সঙ্গে সঙ্গে ধারাবাহিকে আসছে নানা চমক তবে ধারাবাহিকটি কখনও হারায়নি তাদের জনপ্রিয়তা। ধারাবাহিকে সূর্য আর দীপার জুটিকে দর্শক দিয়েছেন অনেক ভালোবাসা তবে যদিও কাহিনীতে ফের বদলের জন্য বর্তমানে প্রথক হয়েছে সূর্য আর দীপা এবং দীপার জীবনে চলে এসেছে তার নতুন নায়ক অর্জুন। কিন্তু ধারাবাহিকের দর্শকরা এখনও চায় ফিরে আসুক দীপা আর সূর্যের জুটি। সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে তারা আবার একে অপরের কাছে চলে আসুক।

ধারাবাহিকে সূর্যের জীবনেও চলে এসেছে এক নতুন মহিলা তার নাম ইরা। তবে তার সঙ্গে সূর্যের সম্পর্কে গল্পে কি মোড় নিয়ে আসে এখন সেটাই দেখার তবে যাই হোক, সম্প্রতি অভিনেতাকে দেকাহ গেছে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে। তারা একে অপরের সঙ্গে কথা বলার সময় ক্যামেরা বন্দী হয়। সেটা দেখা মাত্রই জল্পনা শুরু হয়েছে টলিপাড়ায়। তবে কি রাজ চক্রবর্তীর নতুন সিনেমায় বা ওয়েব সিরিজে আসতে চলেছেন দিব্যজ্যোতি? প্রশ্ন উঠেছে অনেকেরই মনে।

আরো পড়ুন: ফুলকি জমজমাট! শালিনীকে ঘর থেকে তাড়িয়ে দিয়ে ফুলকির সঙ্গে বক্সিংয়ে মেতে উঠল রোহিত

যদিও এই প্রসঙ্গে অভিনেতা বা পরিচালক এখনও কিছুই বলেননি। ভিডিওটিতে খালি লেখা দেখা গেছে শুটিংয়ের ফাঁকে দেখা। তবে কি সত্যি খালি শুটিংয়ের বিরতিতেই তিনি কথা বলছিলেন পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে নাকি তারা শীঘ্রই আনতে চলেছেন একটি নতুন সিনেমা বা ওয়েব সিরিজ। সেটা বলবে আসন্ন সময়, দেখা যাক কি হয় ভবিষ্যতে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।