Bangla Serial

ফুলকির কেরামতিতে কুপোকাত রুদ্র আর শালিনী! বক্সিং কেলেঙ্কারি থেকে রোহিতকে মুক্তি দিতে অদ্ভুত কান্ড ঘটালো ফুলকি

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki) ধারাবাহিকে আসছে একের পর এক চমক। ইতিমধ্যেই ধারাবাহিকে দেখানো হয়েছে ফুলকির কারণে নব পত্রিকায় নাম বেরিয়েছে রোহিতের। রোহিতের নির্দোষ হওয়ার পুরো সংবাদটাই লিখে ছাপিয়েছেন মধুবন্তি। যেটা দেখে খুব খুশি হয় রায় চৌধুরী বাড়ির সকলে। ফুলকি সকলকে বলে সে পেরেছে তার স্যারকে নির্দোষ প্রমাণ করতে।

নিজের ছেলেকে নির্দোষ প্রমাণিত হতে দেখে খুব খুশি হয় অরুণা। তিনি রোহিতের বলেন “আমি জানতেন ফুলকি ঠিক পারবে তোকে নির্দোষ প্রমাণিত করতে। ফুলকিই তোর যোগ্য স্ত্রী।” রোহিত তখন তার মাকে বলে “আমি জানে মা ফুলকি আমার জন্য অনেক করেছে। কিন্তু ও সবসময় আগে পরের কথা না ভেবে যে ঝুঁকিগুলো নিয়ে নেয় সেটা তো ভালো নয়। আজ যদি ওর সত্যিই গুলিটা লেগে বড় কিছু হয়ে যেত তাহলে!”

জি বাংলা, বাংলা ধারাবাহিক, ফুলকি, Zee Bangla, Bengali Serial, Phulki

তখন ফুলকি বলে তার কিছুই হবে না কারণ মা কালী তার সঙ্গেই আছেন, তিনিই তাকে রক্ষা করবেন। তখনই জেঠিমা বলে ওঠেন ফুলকি যদি এত সব করতে পারে তাহলে তথাগতকে ফিরিয়ে আনুক। ফুলকি সেই কথা শুনে হৈমন্তিকে বলে যে চলে যায় সে কখনও ফিরে আসে না। তবে সবটা একদিন ঠিক হয়ে যাবে। তখনই বাড়িতে চলে আসে মধুবন্তি। তিনি ফুলকিকে জিজ্ঞাসা করেন সে কেমন আছে। তখন ফুলকি তাকে জানায় এখন সে অনেক সুস্থ। মধুবন্তিকে দেখে রুদ্র ঈশিতাকে গিয়ে বলে মধুবন্তির সঙ্গে ভাব জমাতে।

ঈশিতাও পারমিতার থেকে খাওয়া নিয়ে চলে যায় মধুবন্তিকে দেওয়ার জন্য। কিন্তু তাকে বাধা দেয় ফুলকি। তখন রোহিত গিয়ে সরিয়ে নিয়ে আসে ফুলকিকে। তারপরই মধুবন্তি রোহিত আর ফুলকিকে বলেন তাদের জন্য একটি মুখোমুখি মধুবন্তি নামে একটা টক শোয়ের আয়োজন করেছেন সেখানে রোহিত সবটা ক্যামেরার সামনে বলতে পারবে। সেটা শুনেই খুব খুশি হয় পরিবারের সবাই। রোহিত জানিয়ে দেয় তারা কালকে যাবে। তবে সবাই খুশি হলেও রুদ্র মনে মনে ভাবে তার এত সময় খারাপ কেন যাচ্ছে।

আরো পড়ুন: খুব নামকরা বড় চ্যানেলের সঙ্গে কাজ করতে চাইছে না জনপ্রিয় এই প্রযোজনা সংস্থাগুলি! জলসা না জি কপাল পুড়লো কার?

পরেরদিন টক শোতে চলে যায় রোহিত আর ফুলকি। সেখানে মধুবন্তি ফুলকিকে বলে “তোমার যা বলার তুমি নির্ভয়ে বলতে পারো। ধরে নাও তুমি বাড়িতে কথা বলছে সেখানেই এরকমই হবে।” ফুলকি তাকে সম্মতি জানিয়ে চলে যায়। শো শুরু হতেই মধুবন্তি রোহিতকে প্রশ্ন করে কেন সে ওই মেয়েটির বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনল না। তখন রোহিত বলে সে মেয়েটির ভবিষ্যৎ খারাপ করতে চায়নি। এরকমভাবেই নির্ভয়ে সবসময় রোহিতের অতীতের স্ক্যান্ডেল নিয়ে কথা বলে রোহিত। এটা দেখে ভয় পেয়ে যায় রুদ্র আর শালিনী। তারা ভাবতে থাকে এবার যদি সবটা বেরিয়ে আসে তাহলে কি হবে? তাহলে কি মনে হয় আপনাদের ফুলকি কি পারবে আসল সত্যি সবার সামনে আনতে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।