Bangla Serial

অভিনেতা প্রতীক সেনকে নিয়ে দুঃসংবাদ! জানলে মন ভাঙবে ভক্তদের!

বাংলা বিনোদন জগতের অত্যন্ত জনপ্রিয় মুখ তারা দুজনেই। পর্দায় তাদের অভিনয় দেখে বারবার মুগ্ধ হয়েছেন দর্শকরা। পরপর দুটি ধারাবাহিকে তাদের জুটিকে ভালবাসা দিয়ে ভরিয়ে দিয়েছে দর্শকরা সবাই। দুজনেরই ছোট পর্দায় অভিনয় জগৎ শুরু হয়ে স্টার জলসা হাত ধরেই। অভিনেত্রী সোনামনি সাহা (Sonamoni Saha) অভিনেত্রী হিসেবে তার যাত্রা শুরু করেছিলেন স্টার জলসার বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের রচিত উপন্যাস দেবী চৌধুরানী ধারাবাহিকের মাধ্যমে।

পর্দায় রাহুল মজুমদারের বিপরীতে এই ধারাবাহিকে তার অভিনয় জনপ্রিয়তা পেয়েছিলেন অনেক। তারপর স্টার জলসার একের পর এক ধারাবাহিকে কাজ করে তিনি হয়ে উঠেছেন স্টার জলসার ঘরের মেয়ে। মোহর, এক্কা দোক্কা ধারাবাহিকে তার অনবদ্য অভিনয় তাক লাগিয়েছিল দর্শকদের। এছাড়াও সম্প্রতি দ্যা বেঙ্গল স্ক্যাম বিমা কান্ড নামে একটি ওয়েব সিরিজেও কাজ করছেন তিনি। সেখানে তার সঙ্গে অভিনয় করেছেন রজতাভ দত্ত, কিঞ্জল নন্দ, জন ভট্টাচার্য, দেবরাজ মুখার্জীর মতো জনপ্রিয় অভিনেতারা।

তবে ছোটপর্দায় মোহর ধারাবাহিকে প্রতীক সেনের বিপরীতে তার অভিনয়কে আজও একইভাবে মনে রেখেছেন দর্শকরা। প্রতীক সেন(Pratik Sen)ও স্টার জলসার খোকাবাবু ধারাবাহিকের মাধ্যমেই মুখ্য অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন ছোটপর্দায়। খোকাবাবু ধারাবাহিকের খোকার চরিত্রে তার অভিনয় ছোটপর্দায় ফেলেছিল আলোড়ন। তারপর আর ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে। সাহেবের চিঠি, মোহর, এক্কা দোক্কা সহ একের পর এক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি।

তবে সোনামনি সাহার সঙ্গে তার জুটিকে এক অন্য মাত্রায় ভালোবাসা দিয়েছেন দর্শকরা। তাই মোহর ধারাবাহিকের পর এক্কা দোক্কা ধারাবাহিকে প্রতীক দ্বিতীয় লিড চরিত্র হিসেবে আসলেও তাদের জুটির জনপ্রিয়তা দেখে তিনিই হয়ে যায় প্রথম লিড। সম্প্রতি জানা গেছে প্রতীক সেন আবার ফিরতে চলছেন পর্দায়। স্টার জলসা সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক নিয়ে আসছেন তিনি। প্রথমে জানা যায় এই ধারাবাহিকে তার সহ অভিনেত্রী হিসেবে আসতে চলেছেন তিতিক্ষা দাস। তবে পরে সেই সংবাদকে গুজবের আখ্যান দিয়েছে প্রযোজনা সংস্থা।

আরো পড়ুন: ফুলকির কেরামতিতে কুপোকাত রুদ্র আর শালিনী! বক্সিং কেলেঙ্কারি থেকে রোহিতকে মুক্তি দিতে অদ্ভুত কান্ড ঘটালো ফুলকি

যদিও অভিনেতার অনুরাগীরা তার সঙ্গে নতুন ধারাবাহিকে দেখতে চান সোনামনি সাহাকেই। সেই নিয়েই অনেক সংবাদও বেরিয়েছিল সম্প্রতি। তবে এবার এই নিয়েই প্রযোজনা সংস্থার থেকে এসেছে পাকা খবর। দুঃখের বিষয় প্রতীক সেনের সঙ্গে আসন্ন ধারাবাহিকে জুটি বাঁধছেন না সোনামনি সাহা। জানা গেছে সুরিন্দর ফিল্মসের এই আসন্ন ধারাবাহিকে প্রতীক সেনের বিপরীতে অভিনয় করতে চলেছেন নবাগতা সুকন্যাকে। ইতিমধ্যেই মডেলিংয়ের দুনিয়ায় বেশ জনপ্রিয় সুকন্যা। এবার এই ধারাবাহিকের মাধ্যমেই পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি। তাহলে আপনারা কারা কারা চান আবার পর্দায় জুটি বাঁধুক প্রতীক এবং সোনামনি সাহা?

স্টার জলসা, বাংলা ধারাবাহিক, সুরিন্দর ফিল্মস, প্রতীক সেন, সোনামনি সাহা, Star Jalsha, Bengali Serial, Surender Films, Pratik Sen, Sonamoni Saha

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।