Bangla Serial

খুব নামকরা বড় চ্যানেলের সঙ্গে কাজ করতে চাইছে না জনপ্রিয় এই প্রযোজনা সংস্থাগুলি! জলসা না জি কপাল পুড়লো কার?

জি বাংলা (Zee Bangla), স্টার জলসা (Star Jalsha) হোক বা কালার্স বাংলা (Colors Bangla), সান বাংলা (Sun Bangla) প্রত্যেকটি চ্যানেলেই আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। টিআরপি কমে যাওয়ার কারনে চ্যানেলগুলো পর্দা থেকে বিদায় জানাচ্ছে একের পর এক ধারাবাহিককে। ইতিমধ্যেই জি বাংলার পর্দা থেকে বিদায় নিয়েছে অর্গানিক স্টুডিওর ইচ্ছে পুতুল এবং ক্রিস্টাল জেমসের ধারাবাহিক মিলি।

সেই জায়গায় চ্যানেল নিয়ে এসেছে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া এবং অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। আবার অন্যদিকে একইভাবে স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে ম্যাজিক মোমেন্টসের ধারাবাহিক সন্ধ্যাতারা এবং এই মাসেই ২৪ তারিখ পর্দা থেকে বিদায় নেবে যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থার ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। ইতিমধ্যেই সন্ধ্যাতারার জায়গায় নিয়ে নিয়েছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক বঁধুয়া এবং লাভ বিয়ে আজকালের জায়গায় নিতে চলেছে ম্যাজিক মোমেন্টসের নতুন ধারাবাহিক রোশনাই।

ইতিমধ্যেই পর্দায় মুক্তি পেয়েছে সেই ধারাবাহিকের প্রোমো। ধারাবাহিকের প্রোমো দেখে ধারাবাহিক নিয়ে বেশ উৎসাহী দর্শকরা। এছাড়াও কালার্স বাংলা থেকেও বেদায় নিয়েছে তুমি যে আমার মা, টুম্পা অটোওয়ালি সহ বেশ কয়েকটি ধারাবাহিক। তবে তার মধ্যে শোনা যাচ্ছে একটি গুঞ্জন। জনপ্রিয় চ্যানেলের সঙ্গে কাজ করতে চাইছে না কোন নামিদামি প্রযোজনা সংস্থা। কিন্তু কেন? হঠাৎ কি এমন ঘটলো? কোন চ্যানেলের ওপর আঁচড়ে পড়ল এই ঝড়?

বেশ কিছুদিন আগেই জানা গেছিল কালার্স বাংলা নতুন করে শুরু করতে চলেছে তাদের চ্যানেলটিকে। একেবারে নতুন নতুন ধারাবাহিক এবং নাম করা প্রযোজনা সংস্থার ধারাবাহিকের হাত ধরে আসছেন তারা। সুরিন্দর ফিল্মস, ম্যাজিক মোমেন্ট, অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা, বাংলা টকিজ, টেন্ট সিনেমা এবং যীশু সেনগুপ্ত প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক নিয়ে নতুন রূপে আসতে চলেছে কালার্স বাংলা। তবে তারই মাঝে ঘটল এই একটি বড় বিপত্তি।

আরো পড়ুন: অহনার পথেই কী দিতিপ্রিয়া? প্রেমিকের কারণে মায়ের সঙ্গে দূরত্ব বাড়ছে পর্দার রানীমার! স্বীকার করলেন খোদ অভিনেত্রী

প্রথমে চ্যানেল জানিয়েছিল এই ছয়টি প্রযোজনা সংস্থা নিয়ে আসছে তাদের নতুন ধারাবাহিক। কিন্তু এবার আসল একটি বড় সংবাদ। এখন কোন‌ও প্রযোজনা সংস্থাই কাজ করতে চাইছে না তাদের সঙ্গে। কিন্তু কেন? জানা গেছে কালার্স বাংলা আনতে চাইছে না কোন বড় ধারাবাহিক। এখন তারা আনতে চায় এই প্রযোজনা সংস্থাগুলির ১৫ দিনের টেলি ফিল্মস। সেই কথাতেই রাজি নয় প্রযোজনা সংস্থা। তারা জানিয়েছে টেলি ফিল্মস করলে কোন লাভ হবে না প্রযোজনা সংস্থার । তাই কালার্সের এই কথা মানতে নারাজ প্রযোজনা সংস্থা। তাহলে কি আসবে না কালার্স বাংলা এই প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক? সবটাই জানা যাবে আসন্ন সময়ে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।