Bangla Serial

“আমাকে একটা হলুদ শাড়ি…” প্রথম বার স্বস্তিকের কাছে আবদার করলে গীতা! বৈশাখী প্রেম জমে ক্ষীর! তবে কি বাস্তব জীবনেও লেগেছে প্রেমের ছোঁয়া?

স্টার জলসার (Star Jalsha) ‘গীতা এলএলবি’ (Geeta LLB) ধারাবাহিকের উকিল গীতা একেবারে অন্যভাবে। এক বৈশাখে জল থৈ থৈ ভালবাসার সেটে অন্যভাবে ধরা দিল গীতা-স্বস্তিক। বাসন্তী পোশাকে যেন ঠিকরে পড়ছে রূপ। গীতার সেই রূপ দেখেই কুপোকাত স্বস্তিক। পর্দার সামনে বলেই ফেললেন, “ওকে এভাবে দেখতে পেয়েই আমি খুশি।” তিনি চোখ ফেরাতে পারছেন না, তা আভাসে ইঙ্গিতে বুঝিয়ে দিলেন কুনাল।

নববর্ষের উৎসবে মেতেছে জলসা পরিবার। এক ছাদের তলায় একসঙ্গে হয়েছেন সব অভিনেতা অভিনেত্রীরা। তাদের মধ্যে আছেন গীতা-স্বস্তিকও।নববর্ষের নতুন জামা, মিষ্টি খাওয়া পর্বের মাঝেই জমিয়ে চলছে প্রেম। একসঙ্গে ডান্স করেছেন প্রিয় তারকা জুটি। পর্দার গীতা-স্বস্তিক মানেই দুর্দান্ত রোমান্টিক জুটি! বাস্তবের হিয়া বললেন, “সবটাই ওর জন্য…।”

ক্যামেরার সামনে নায়ক স্বস্তিক পুরোদমে প্রেমিক মেজাজে। “আমার গীতাকে আজকে বড্ড ভালো লাগছে” হাসিমুখে বললেন তিনি। অন্যদিকে লাজুক হেসে তাকিয়ে রইলেন গীতা। তারপর ফাঁস করলেন গোপন কথা! এই বছর নববর্ষে স্বস্তিকের কাছে আবদার করেছে গীতা। প্রথমবারের জন্য গীতার আবদার মন পেতে নিয়েছে স্বস্তিক। তবে পর্দার গীতা নন, বাস্তবের হিয়া আবদার করেছেন কুনালের কাছে।

ক্যামেরার সামনে হিয়া বললেন, “এই বছর কুনাল আমায় বলেছে, নববর্ষে একটা হলুদ শাড়ি দেবে।” হিয়ার আবদার রাখতে বদ্ধপরিকর কুনাল। হিয়া হেসে বললেন, “আমার জন্য শাড়িটা কিন্তু তুমিই কিনবে। যদি না দিয়েছো না তাহলে…”। গীতার তো কোর্টের বাইরে হাত চলে! কুনাল বললেন, এই তো ভারি মুশকিল!

আরো পড়ুন: এই ছিল শৌর্য্যর মনে! অন্তসত্ত্বা নীলু! বোনের মা হওয়ার খবরে খুশি রাই! মিঠিঝোরায় আসছে নতুন চমক

জলসা পরিবারের সকল সদস্যের মধ্যে বেশ ভাব রয়েছে। সকলে একসঙ্গে বসে আড্ডা মেরেছেন, গল্পগুজব করেছেন, হাসি আনন্দে কেটে গিয়েছে রবিবার। হিয়া বললেন, “আমার নববর্ষ এতটাও সুন্দর কাটে না যতটা আমার আজকে কাটলো।” স্টার জলসার ধারাবাহিকগুলির মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে ‘গীতা এলএলবি’। আরো চমক আসছে, আভাসে ইঙ্গিতে বললেন গীতা ও স্বস্তিক।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।