Bangla Serial

এই ছিল শৌর্য্যর মনে! অন্তসত্ত্বা নীলু! বোনের মা হওয়ার খবরে খুশি রাই! মিঠিঝোরায় আসছে নতুন চমক

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। প্রথম দিকে ধারাবাহিকে টিআরপি ভালো না থাকলেও ধারাবাহিকের কাহিনি পরিবর্তনের ফলে ধীরে ধীরে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। ধারাবাহিকে রাইয়ের নতুন নায়ক অনির্বাণ এবং স্রোতের নায়ক সার্থকের আসার ফলের বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ধারাবাহিকের কাহিনী। তবে ধারাবাহিকের কাহিনীতে তিন বোনের জীবনেই এসে নতুন নতুন মোড়।

ইতিমধ্যেই রাইয়ের জীবনে দ্বিতীয় বসন্ত হয়ে এসেছে অনির্বাণ অর্থাৎ রাইয়ের নতুন বস। তার সঙ্গেই জমে উঠছে রাইয়ের সর্ম্পক। রাইকে ভালোমানুষী, ভালো স্বভাব সবটাই মনে ধরেছে অনির্বাণের। দুজনের মধ্যেই অজান্তেই কমছে দূরত্ব। আবার ওকে স্রোতের সঙ্গে ভুল বোঝাবুঝি লেগেই আছে সার্থেকের। স্রোতের উপকার করলেও স্রোতকে নিয়ে নিজের সন্দেহ, চিন্তাধারাকে কিছুতেই পরিবর্তন করতে পারছেন না সার্থক। সে আপ্রাণভাবে চেষ্টা করছে স্রোতকে কলেজ থেকে তাড়ানোর। তবে পরিবর্তন এসেছে নীলুর জীবনেও।

শৌর্য্য সঙ্গে বিয়ে হওয়ার পরও নীলু আস্তে আস্তে ভালোবেসে ফেলে শৌর্য্যকে। যদিও নীলুর থেকে শত দূরে থাকত শৌর্য্য। কিন্তু রাইয়ের চলে যাওয়ার পর শৌর্য্য ঠিক করে এবার নীলুর সঙ্গেই নতুন করে ভালোভাবে সংসার করবে সে। সেই ভেবেই নীলুকে নিজের মনের কথা বলে দেয় শৌর্য্য। নীলুও সেই কথা শুনে খুব খুশি হয়। তবে এই ভালোবাসে ছিলনা বেশি দিন। অবিনাশের খেয়াল রাখতে না পারার কারণে বারবার নীলুকে অপমান করতে শুরু করে শৌর্য্য। এমনকি সে নীলু বলে রাইকে ফিরিয়ে নিয়ে আসতে নাহলে সে নিজেই যাবে।

নীলু তাকে বারন করে দেয় রাইয়ের কাছে যেতে। কিন্তু কোন কথাই না শুনে শৌর্য্য নিজেই চলে যায় রাইয়ের বাড়ি। যদিও শৌর্য্যকে ফিরিয়ে দেয় রাই। তবে এতেও শৌর্য্য আর নীলুর চীরধরা সম্পর্ক জোড়া লাগেনি একটুও, বরং সমস্যা আরও বেড়ে যায়। শৌর্য্য নীলুকে জানিয়ে দেয় এইভাবে নীলু সঙ্গে থাকতে পারব না সে। নীলুকে সংসারের সমস্ত কাজ করতে হবে এবং অবিনাশের খেয়াল রাখতে হবে। নীলুর সঙ্গে আলাদাভাবে কোনদিনও সংসার পাতবেনা সে। বরং এই বাড়িতে নীলুকে থাকতে হলে তার এবং এই পরিবারের সবার কথা শুনেই চলতে হবে। যদি নীলু না পারে তাহলে তার পক্ষে এই সর্ম্পকটা চালিয়ে নিয়ে যাওয়া কঠিন হয়ে যাবে।

আরো পড়ুন: জয় হলো বিপাশার! মেয়েরা শুধু ঠকবার জন্য আসেনি! বিপাশার অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার চন্দন! মনের কথায় ধামাকা

তবে এবার শোনা যাচ্ছে এক নতুন চমক আসছে ধারাবাহিকে। মা হচ্ছে নীলু। সেই নিয়েই নীলুর জীবনে আসবে আবার নতুন নতুন সমস্যা। যদিও নীলু এক্ষেত্রেও চেষ্টা করবে রাইকে জ্বালাতন করার। তবে নীলু কি সত্যিই অন্তসত্ত্বা নাকি শুধুমাত্র শৌর্য্যর ভালোবাসা এবং দৃষ্টি নিজের দিকে ঘোরানোর জন্য সবটা নাটক করছে সেটি দেখার। তবে কাহিনীতে এই চমক আসার পর ধারাবাহিকের কাহিনী যে আবার একটি বড় মোড় নিতে চলেছে সেটা বলাই বাহুল্য। যদিও সংবাদটি শোনা মাত্র কাহিনীর এই মোড় নিয়ে নানা মন্তব্য করেছেন নেটিজেনরা। অনেকেই বলেছেন “হতে পারে নীলুর টিউমার হয়েছে কারণ লীনা পিসির গল্পে এটা নতুন কিছু নয়।” যদিও আসলেই নীলু অন্তসত্ত্বা না সে অসুস্থ। নাকি সে পুরোটাই নাটক করছে একথা বলবে সময়। তবে এই বিষয়টি নিয়ে আপনাদের কি মনে হয় নীলু কি সত্যি অন্তসত্ত্বা?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।