Bangla Serial

দাবাং পর্ণার বুদ্ধিতে নিজের কুকীর্তির শাস্তি পেল ঘোঁতন! পর্ণার জন্য‌ই জেল থেকে ছাড়া পেল বুবাই! এবার কি তবে বদলাবে মৌমিতা?

Neem Phooler Madhu Today’s Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। প্রতি সপ্তাহে নতুন নতুন চমকের কারণে প্রতি সপ্তাহেই বাড়ছে ধারাবাহিকের টিআরপি। তবে গত কয়েক সপ্তাহ ধরে টিআরপিতে শীর্ষে থাকলেও এই সপ্তাহে দ্বিতীয় স্থানে নেমে এসেছে নিম ফুলের মধু। তবে ধারাবাহিকে মিশন ঘোঁতনের পর্দাফাঁসের নতুন পর্বে দারুণ উপভোগ করছেন দর্শকরা।

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে ঘোঁতনের কথা পুঁটির থেকে শুনে পুলিশ নিয়ে ঘোতনের বাড়িতে যায় পর্ণা। যদিও সেখানে ঘোতনকে খুঁজে পায়নি পুলিশ কিনু ঘোঁতনের ড্রয়ারে পাত্রীর বিজ্ঞাপন দেখে নেয় পর্ণা আর দত্ত বাড়িতে ফিরেই একটা দারুণ ফন্দি আঁটে সে। কৃষ্ণাকে ঘটক সাজিয়ে ঘোঁতনের বাড়িতে পাঠিয়ে দেয় পর্ণা। আর পর্ণা পরিকল্পনা অনুযায়ী বিয়ের সম্বন্ধ এসেছে শুনেই ঈশার বাড়ি থেকে চলে আসে ঘোঁতন।

নিম ফুলের মধুর আজকের পর্ব ৩ মে (Neem Phooler Madhu Today’s Episode 3 May):

ঘোঁতনের মায়ের সঙ্গে কথা বলে ঘোঁতনের বাড়ি যাওয়ার জন্য ডাকাত বাড়ির সদস্যদের মতোই পোশাক পড়ে তৈরি হয়ে নেয় সকলে। এরপর মাংস নিয়ে তাঁরা চলে যায় ঘোঁতনের বাড়ি। সেখানে গিয়ে কৃষ্ণা সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেয় ঘোঁতনের পরিবারের সঙ্গে। ডা’কা’ত বাড়ি শুনে আর দত্ত বাড়ির সঙ্গে আলাপ করে বিয়ের জন্য তৈরি হয়ে যায় ঘোঁতনের পরিবার।

এদিকে রুচিরাকে পছন্দ করে ফেলে ঘোঁতন। এরপর ঘোঁতনকে সৃজন জিজ্ঞাসা করে সে কত বড় চোর তাঁর প্রমাণ কি? তখন ঘোঁতন বলে এসে আগে পকেটমার ছিল এরপর ধীরে ধীরে লোকজনকে ভয় দেখিয়ে চুরি করা শুরু করে সে। এমনকি দত্ত বাড়ির ছেলেকে দিয়ে সে ডা’কা’তি করাতে গিয়েছিল কিন্তু শেষমেশ সেই ছেলে ধরা পড়ে যায়। ঘোঁতনের সমস্ত স্বীকারোক্তি ফোনে রেকর্ড করে নেয় পর্ণা। তারপর সে ঘোঁতনকে বলে এবার ছাদনাতলা নয়, সোজা জেলে যাবে সে।

আরো পড়ুন: পর্দায় ডাক্তার হলেও বাস্তব জীবনে পড়াশোনার হাল বেহাল দিব্যজ্যোতির! পাশ করেননি স্নাতক!মাধ্যমিক-উচ্চমাধ্যমিকে কেমন ফল করেছিলেন অভিনেতা?

এরপর বুবাইকে ফাঁ’সানোর জন্য ঘোঁতনকে খুব মারে সৃজন। সেই মুহূর্তেই সেখানে চলে আসে পুলিশ। বুবাইকে ছেড়ে দিয়ে ঘোঁতনকে গ্রেফতার করে নিয়ে যান তাঁরা। এরপর বুবাইকে নিয়ে দত্ত বাড়ি ফিরে যায় সকলে। ছেলেকে দেখে খুব খুশি হয় মৌমিতা। যদিও এবারও সে অপমান করে পর্ণাকে। তখনই জেঠি এসে চড় মারেন মৌমিতাকে। ঈশাই যে আসলে ঘোঁতনকে লুকিয়ে রেখেছিল এটা জানার পরই কি ঈশাকেই সমর্থন করবে মৌমিতা, কি মনে হয় আপনাদের?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।