Connect with us

    Bangla Serial

    দর্শকরা আমাদের সম্পর্ককে এতটা ভালোবেসেছেন তাতে আমরা খুব খুশি! রোমান্টিক আড্ডায় গিনি-জিষ্ণু

    Published

    on

    gini jishnu

    জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) চলছে মেঘ এবং নীলের বিয়ের সপ্তাহ। বিয়ে হতে চলেছে নীল এবং মেঘের কিন্তু সেই বিষয়ে জানেননা দু’জনেই। নীলের ঠাকুমা বলেছেন একেবারে শুভদৃষ্টি সময় সব জানতে পারবেন তারা। সেই অনুযায়ী পুরো পরিবার মেতে উঠেছে তাদের বিয়ে নিয়ে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে তাদের গায়ে হলুদ। নীলের বাড়ি হলুদ নিয়ে এসেছে গিনি আর জিষ্ণু।

    বর্তমানে ধারাবাহিকে গিনি এবং জিষ্ণুর প্রেমের সম্পর্কে জমে উঠেছে খুব। তাদের জুটিকে দর্শকরা খুব পছন্দ করছে। তারা সেটে একটি সাক্ষাৎকারে সংবাদিকদের গিনি এবং জিষ্ণুর সম্পর্ক নিয়ে জানিয়েছে “ আমি নিজেই কনফিউজ হয়ে গেছে এই ডিভোর্স হচ্ছে না আবার প্রেম। গিনিকে মোরাল সাপোর্টের জন্য জিষ্ণু আছে যদিও ধারাবাহিকে ৬ মাসের পরের ঘটনা ঘটেছে তাই আমার কাছেও পুরো বিষয়টা পরিষ্কার নয়, তবে এইটুকু জানি রূপের সঙ্গে ঝামেলা এখনও মেটেনি।”

    তারা জানিয়েছে “আমরা নিজেরাও এক বিষয়টা নিয়ে একটি চমকে গেছিলাম কিন্তু সকলের এত ভালো প্রতিক্রিয়া দেখা আমরাও ভীষন খুশি। নীল এবং মেঘ দুজনেরই এখন চোখের জল ফেলছে কিন্তু তাদের বিয়ে নিয়ে সকলেই খুব খুশি। আমরা জানি যে মেঘ এবং গিনি বর্তমানে দুজনেই খুব ভালো বন্ধু। প্রথমে দেখানো হয়েছিল যে গিনি মেঘকে জিষ্ণুর ব্যাপারে সবটা জানিয়েছিল কিন্তু পরে দেখানো হয়েছে সে সকলেই সবটা জানে এবং সকলেই সবটা জানে।”

    জিষ্ণু জানিয়েছে “তারা বর্তমানে মেঘ এবং নীল সম্পর্ক ঠিক করার চেষ্টা করছেন।” তাকে সাংবাদিক জিজ্ঞাসা করতে তিনি বলেছেন “আমি আগে নীলের কাছেও মার খেয়েছি কিন্তু হয়ত এইবার রূপ ফিরে আসলে মারার সুযোগ পাবো। যদিও আমার এই চমকটা খুব ভালো লাগছে গিনি এবং জিষ্ণুর সম্পর্কে দর্শক এত ভালোবাসছেন তাতে আমি সত্যিই খুব খুশি।ধারাবাহিকে নতুন নতুন চমক আসছে যা আসা করি আপনাদের ভালো লাগবে।” যদিও তারা জানিয়েছে জোড়া বিয়ে অর্থাৎ গিনি এবং জিষ্ণুর বিয়ে দেখনি দেখা যাবে না ধারাবাহিকে।

    তবে গিনি দর্শকদের উদ্দেশ্যে জানিয়েছেন যে ধারাবাহিকে সম্প্রতি ফিরে এসেছে ময়ূরী এবং আরও একজনের আগমন ঘটতে চলেছে যা দর্শকরাও ভাবতে পারছে না। তবে তার আগমনে ধারাবাহিক আরও রোমাঞ্চকর হয়ে উঠবে তাতে কোনও সন্দেহ নেই। কে আসতে চলেছে সেটা দর্শকদের জন্য সারপ্রাইজ রইলো।” তাহলে কে আসতে চলেছে আবার ইচ্ছে পুতুলে সেই বিষয়ে জানার জন্য অধীর আগ্রহে রয়েছেন ইচ্ছে পুতুলের অনুরাগীরা।