Connect with us

    Bangla Serial

    দুঃসংবাদ! নীল-মেঘের বিয়ে দিয়েই শেষ হচ্ছে ইচ্ছে পুতুল! জানিয়ে দিল পর্দার নীল ওরফে মৈনাক ব্যানার্জী

    Published

    on

    Mainak megh nil

    জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। গত বছর অর্থাৎ ৩০ শে জানুয়ারি শুরু হয়েছিল ধারাবাহিকটি। স্টার জলসার একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে নদীর আদলেই তৈরি হয়েছে ইচ্ছে পুতুল ধারাবাহিকটি।লীনা গঙ্গোপাধ্যায়ের উত্তরসূরী অর্ক গঙ্গোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা অর্গানিক স্টুডিও যারা ইতিমধ্যেই জি বাংলার আরও একটি ধারাবাহিক মিঠিঝোরা প্রযোজনা করছেন তাদের প্রযোজিত ধারাবাহিক ইচ্ছে পুতুল।

    মেঘ ময়ূরী এবং নীলের অসাধারণ ত্রিকোণ প্রেমের কাহিনি প্রথমেই মন কেড়েছিল দর্শকদের। জনপ্রিয়তার শীর্ষে ছিল ধারাবাহিকটি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে কমেছে ধারাবাহিকের জনপ্রিয়তা। টিআরপি কমে যাওয়ার কারণে অনেক বড় বড় চ্যানেল অনেকগুলি ধারাবাহিক বন্ধ করে দিয়েছে। শোনা যাচ্ছিল সম্প্রতি একবছর পূর্ণ করা ধারাবাহিক ইচ্ছে পুতুল শেষ হতে চলেছে এই বছরই ফেব্রুয়ারি মাসে। অর্থাৎ ভালোবাসার মাসের বিয়ের পর শুভপরিণয় দিয়েই শেষ হবে ধারাবাহিকটি।

    ইতিমধ্যেই ধারাবাহিক চলছে বিয়ের পর্ব। মেঘ আর নীলের বিয়ে নিয়ে জমে উঠেছে ধারাবাহিক। আগের তুলনায় টিআরপিও বেড়েছে খানিকটা। তবে কি শেষ হবে ইচ্ছে পুতুল ধারাবাহিক। ধারাবাহিকের নীল অর্থাৎ অভিনেতা মৈনাক ব্যানার্জী এই বিষয়ে প্রশ্ন করে সাংবাদিকরা। তাকে বিয়ের এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন “হ্যাঁ বিয়ের এই নতুন মোড়টা সত্যিই খুব আকর্ষণীয়। আমরা দুজনেই জানি না কার সঙ্গে আমাদের বিয়ে হয়েছে। পুরোটাই অন্ধকারে। দেখা যায় এখন বিয়েটা হয় কিনা।”

    ইচ্ছে পুতুল একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াকে কড়া প্রতিযোগিতা দিয়েছিল। পরে সময় পরিবর্তে তার টিআরপি কমলেও একেবারেই কমে যায়নি তার জনপ্রিয়তা। এই সপ্তাহেও গল্পের নতুন মোড়ে তোমাদের রানীকে কড়া টক্কর দিয়েছে ধারাবাহিক। টিআরপি রেটিংয়ে এনেছে ৫ পয়েন্ট।

    আরো পড়ুন: “আমি জামা খু’লে ঘুরতে চাই” অকপটে বললেন অভিনেত্রী মিশমি দাস! তোলপাড় নেট পাড়ায়

    ধারাবাহিকের বন্ধ বিয়ে যাওয়ার জল্পনা অনেকদিন ধরেই উঠেছে টেলিপাড়ায়। কিন্তু তখনও ধারাবাহিকের কলাকুশলীরা জানিয়েছিলেন সংবাদটি মিথ্যে। আবার এই একই গুঞ্জন ওঠার তাকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেছিল ধারাবাহিকের সমাপ্তির বিষয়ে। অভিনেতা জানিয়েছেন “আমি এই বিষয়ে কিছু জানি না, আমি বা আমাদের কেউই এই বিষয়ে কিছু বলতে পারবে না। প্রযোজনা সংস্থা বা চ্যানেলের তরফ থেকে আমাদেরকে এই বিষয়ে কিছু জানানো হয়নি।” তবে কি সত্যিই বন্ধ হচ্ছে না ইচ্ছে পুতুল ধারাবাহিক সেই বিষয়ে জানা যাবে আসন্ন সময়।