Connect with us

    Bangla Serial

    “আমি জামা খু’লে ঘুরতে চাই” অকপটে বললেন অভিনেত্রী মিশমি দাস! তোলপাড় নেট পাড়ায়

    Published

    on

    mishmee das

    টলিপাড়ার (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী মিশমি দাস (Mishmee Das)। তার অভিনীত যাত্রা শুরু হয় জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক রাজযোটক দিয়ে। তারপর বাংলা সহ হিন্দিতেও অনেক ধারাবাহিক করেছেন তিনি। প্রেমের ফাঁদে, বুড়ো সাধু, রিসত কা মানঝা, ডায়ান, কৃষ্ণকলি, তুঁতে সহ অনেক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার নতুন ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে’তে (Kon Gopone Mon Bheseche)। সেখানে তার পরিচয় অনিকেতের বোন।

    ধারাবাহিকের সেটেই তার সাক্ষাৎকার দেয় সংবাদ, সেখানে তিনি তার বিষয়ে বলেন তিনি খেতে এবং ঘুমাতে খুব ভালোবাসেন। সেটাই তার প্রিয় কাজ। তার চরিত্র রোহিণীর জীবনে কেউ আসবে কিনা সেটা বলতে জানিয়েছেন “রোহিণী দেখেছে তার দাদাদের প্রমের সম্পর্ক টেকেনি তাই রোহিণী এমনি খুব খোলামেলা, হাসিখুশি থাকলেও নিজেকে অনেক সীমার মধ্যে রাখে। সে মনে করে জোড়াবাড়িতে প্রেম অভিশাপ তাই সে কখনও ছেলের কথা ভাবেনি। সে মনে করে তার জীবনে কোনও ছেলের প্রয়োজন নেই।”

    তার চরিত্রটা খানিকটা ফেমিনিস্ট সেই বিষয়ে তাকে জিজ্ঞাসা করায় তিনি জানিয়েছে “এই বিষয়ে নানান লোকে নানা কথা বলে আমি আমার ধারণা বলতে পারি। আমার মনে একটা ছেলে এবং মেয়ে সমান নয়, একজন মেয়ে একজন ছেলের মতোই সমান সুযোগ এবং সমান ন্যায় পাওয়ার যোগ্য। একজন মেয়ে কখনও এখন ছেলের সমান হতে পারেনা কারন তাদের গঠন, চারিত্রিক বৈশিষ্ট্য সবই আলাদা তাই একটা ছেলে যে কাজ পারে মেয়ে পারবে না। আজ আমার মনে হল জামা খুলে ঘুরবো সেটা ফেমিনিস্ম নয়।”

    “আমার মতে সমান অধিকার, সমান চোখে দেখা এটাই আসল।” রোহিণীর বিয়ের কথা বললে মিশমি বলেন “আমি মনে কিনা বিয়েটা ভালো থাকার জন্য জরুরি। ভালো থাকতে চাইলে একা বা দোকা তাতে যায় আসেনা। আগে আমিও ভাবতাম এখনও আমার মধ্যে ফোমো এক কিন্তু আমি জানে আমি খুশি। একাই ভালো আছে তাই যায় আসেনা।”

    শ্যামলীর ব্যাপারে তাকে জিজ্ঞাসা করায় তিনি জানিয়েছেন “রোহিণী আসতে আসতে শ্যামলীকে মেনে নিচ্ছে। আসলে এত কিছু হয়েছে যে প্রথমে তার খারাপ লাগলেও যখন সে দেখছে শ্যামলী নিজে কিছু করতে চাইছে। সবাই জন্য ভালো ভাবছে তখন তারও মনে হচ্ছে যে শ্যামলী খারাও নয়। আস্তে আস্তে শ্যামলী প্রতি তার মনেও একটা জায়গা তৈরি শুরু হচ্ছে।”

    আরো পড়ুন: অনুরাগের ছোঁয়ায় দারুণ মোড়! ইরার ভ্লগেই হারিয়ে যাওয়া সূর্যকে খুঁজে পাবে দীপা! আগাম পর্বে ধামাকা

    সবশেষ মিশমি দর্শকদের উদ্দেশ্যে বলেছেন তাদের ধারাবাহিক দেখতে আরও নতুন নতুন চমক আসতে চলেছে ধারাবাহিকে। তবে কি কেউ আসবে রোহিণীর জীবনেও তা জানা যাবে ধারাবাহিকের আসন্ন পর্বে।