Connect with us

    Bangla Serial

    ইচ্ছে পুতুলে তুলকালাম! জিষ্ণু ও গিনির বিয়ের কথা শুনে, গিনিকে খুনের চক্রান্ত করল রূপের! বাঁচাতে পারবে জিষ্ণু?

    Published

    on

    rup gini jishnu megh

    ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকের প্রত্যেকটি পর্ব টানটান উ’ত্তে’জ’না সম্পন্ন হচ্ছে। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, প্রেমের সম্পর্কে জড়িয়েছেন জিষ্ণু ও গিনি। আগের পর্বে দেখা যায়, একটা পার্কে দেখা করতে যায় জিষ্ণু আর গিনি। তারা একান্তে নিজেদের জীবনের নানান কথা বলতে থাকে। তার মাঝে মেঘ গিনিকে ফোন করে জানতে চায় যে জিষ্ণু তাকে নিজের মনের কথা বলেছে কিনা। তখন গিনি মেঘকে জানায় নিজের গানের কথার মধ্যে দিয়ে তাকে মনের কথা বলেছে জিষ্ণু।

    আগামীকালের পর্বে দেখা যায়, নীল কিছুটা জেনে যায় গিনির সম্পর্কের ব্যাপারে। বাড়ির সকলের সামনে গিনিকে তার সম্পর্কের কথা জিজ্ঞাসা করলে গিনি সাফ সাফ জানায় সে আর জিষ্ণু একে অপরকে ভালবাসে। আর তারা বিয়ে করতে চায়। তার এই কথা শুনে ভয় পায় গিনির মা। মেয়ের অতীত জীবনের ক্ষতর কথা ভেবে মেয়েকে আটকাতে চায় সে। কিন্তু গিনি তার কোনও কথা মানতে চায় না।

    নীল ও তার মা জানায় তারা গিনির সিদ্ধান্তে রাজি। তারা একবার জিষ্ণুর মা বাবার সঙ্গে কথা বলতে চায়। জিষ্ণুর সঙ্গে এই বিষয়ে কথা বললে সে জানায়, তার মা বাবা এখানে থাকে না। জিষ্ণু জানায় তারা যেন একটা তারিখ ঠিক করে, সেদিন সে তার পরিবার নিয়ে এসে পাকা কথা বলে নেবে।

    কিন্তু, দেখা যায় গিনির বিয়ের সিদ্ধান্ত এখনও মেনে নিতে পারেনি তার মা। মাকে আশ্বাস দিয়ে গিনি বলে সে একবার মানুষ চিনতে ভুল করতে পারে বারবার নয়। আর তাছাড়াও রূপের সম্পর্কে ময়ূরী বানিয়ে বানিয়ে মিথ্যে কথা বলেছিল গিনিকে। কিন্তু মেঘ এমন নয়। মেঘ মানুষ চেনে তাই মেঘের ভরসাতেই এই সিদ্ধান্ত নিয়েছে সে।

    আরও পড়ুন: ‘পাবলিক প্লেসে দর্শক আঙুল দেখিয়ে বলেছেন ওই দেখ সেই বাজে মহিলাটা!’ খারাপ অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন বাবুউউর মা অরিজিতা!

    অন্যদিকে, নিজের বিয়ের খবর মেঘকে ফোন করে জানায় গিনি। সেই কথা শুনে বেশ খুশি হয় মেঘ। গিনি রূপের ভয়ের কথা বললে, মেঘ আশ্বাস দেয় j সে গিনির পাশে আছে। ভয় পাওয়ার দরকার নেই। সেই কথা শুনে ময়ূরী তড়িঘড়ি জেলে যায় রূপের সঙ্গে দেখা করতে। আর রূপকে জানায় গিনির বিয়ের কথা। হয়ত পরবর্তী পর্বগুলোতে দেখা যাবে, গিনি আর জিষ্ণুর বিয়ে ভাঙার জন্য নানা চক্রান্ত করবে রূপ।