Connect with us

    Bangla Serial

    ‘পাবলিক প্লেসে দর্শক আঙুল দেখিয়ে বলেছেন ওই দেখ সেই বাজে মহিলাটা!’ খারাপ অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন বাবুউউর মা অরিজিতা!

    Published

    on

    arijita babur maa

    বাংলার প্রত্যেকটি ধারাবাহিকের মধ্যে বর্তমানে সবথেকে বেশি জনপ্রিয় হল ‘নিম ফুলের মধু'(Neem Phuler Modhu)। এই ধারাবাহিক এতটাই জনপ্রিয় যে এই রেটিং এর কখনই টপ ফাইভ থেকে সরে না। উপরন্তু, বেঙ্গল টপারও (Bengal Topper) হয়েছে বেশ কয়েকবার।

    তবে, এই ধারাবাহিকটি একদিকে যেমন মন কেড়েছে দর্শকদের অন্যদিকে এটিকে পড়তে হয়েছে বেশ কয়েকবার কটাক্ষের মুখেও। ছেলের প্রতি মায়ের এই অবাস্তবিক টান যেন কেউই মেনে নিতে পারছে না। এর আগেও বহুবার কটাক্ষ সহ্য করতে হয়েছে ‘বাবুর মা’ ওরফে অরিজিতাকে।

    parna srijan and babur maa

    একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, একবার শাহরুখ খানের সন্ধ্যার সিনেমা দেখতে গিয়েছিলেন অভিনেত্রী। সেই সময় কিছু বাংলাদেশী ভক্তরা তাঁর সঙ্গে এসে সেলফি তোলেন, কথা বলেন। কিন্তু যাওয়ার সময় একে অপরকে অরিজিতার দিকে আঙুল দেখিয়ে বলেন ‘ওই দেখ সেই বাজে মহিলাটা’। এরকম ভাবেই নাকি বহু কটাক্ষের সামনে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

    অভিনেত্রীর মাও নাকি বহুবার বলেছেন তিনি এরকম চরিত্র কেন করেন। অরিজিতার বক্তব্য অনযায়ী, তাঁর মা’ও না কি চান না তিনি এই চরিত্রটা করুক। কিন্তু অরিজিতাকে এই ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি বরাবরই বলে এসেছেন আমাকে জর ভাবে পরিচালক বলবে, আমি করবো।

    আরও পড়ুন: লড়াইয়ের ময়দানে ফিরেই জগদ্ধাত্রীকে কড়া টক্কর দীপার! পর্ণাকে হারিয়ে এগোচ্ছে গীতা! দেখে নিন চমকে ভরা টিআরপি তালিকা

    অরিজিতার মত অনুযায়ী, কৃষ্ণা চরিত্রটি আরেকটি কৃষ্ণা তৈরি করার জন্য করি না। কৃষ্ণা চরিত্রটি করি যাতে সমাজের বুকে আর কেউ যেন দ্বিতীয় কৃষ্ণা তৈরি না হয়। উল্টে যাঁদের মনোভাব কিছুটা কৃষ্ণার মতো তাঁরা যাতে নিজেদেরকে শুধরে নিতে পারেন।