Connect with us

    Bangla Serial

    লড়াইয়ের ময়দানে ফিরেই জগদ্ধাত্রীকে কড়া টক্কর দীপার! পর্ণাকে হারিয়ে এগোচ্ছে গীতা! দেখে নিন চমকে ভরা টিআরপি তালিকা

    Published

    on

    bangla serial trp 25th jan 2024

    বর্তমানে বাংলা ধারাবাহিকগুলি একে অপরের সঙ্গে নম্বরের লড়াইতে নেমেছেন। একে অপরকে ভালই টক্কর দিচ্ছে মেগাগুলি(bangla serial)। প্রত্যেক ধারাবাহিকগুলি চেষ্টা করছে, নিজেদের স্পেশাল পর্বের মাধ্যমে দর্শকদের বিনোদন দেওয়ার। তাই স্বাভাবিকভাবেই, রেটিং চার্টে আগের সপ্তাহের তুলনায়, এই সপ্তাহে বেশ বদল ঘটেছে (trp list)।

    এই সপ্তাহতেও স্বাভাবিক ভাবেই শীর্ষ স্থান অধিকার করেছে ‘জগদ্ধাত্রী’ (Jagadhhatri)। এই ধারাবাহিকের ঝুলিতে রয়েছে ৯.৫ নম্বর। দ্বিতীয় স্থান অধিকার করেছে ‘ফুলকি’। এই ধারাবাহিকটির প্রাপ্ত নম্বর ৮.৪। তার থেকে মাত্র কয়েক নম্বরে পিছিয়ে রয়েছে তৃতীয় স্থান অধিকারী ধারাবাহিকটি। লিস্টে তৃতীয় স্থান অধিকার করেছে ‘গীতা এলএলবি’। জনপ্রিয় এই মেগার ঝুলিতে এসেছে ৮.৩ পয়েন্ট।

    ৭.৮ রেটিং পয়েন্ট নিয়ে চতুর্থ স্থান অধিকার করেছে অনুরাগের ছোঁয়া। গত সপ্তাহে এর প্রাপ্ত নম্বর ৭.৫। দর্শকদের মনোরঞ্জনের জন্য, এই ধারাবাহিকের প্রতিটা পর্বেই আসছে নতুন নতুন ট্যুইস্ট। তাছাড়াও, রুপার চমৎকার অভিনয় মন কেড়েছে দর্শকদের। ৭.৭ নম্বর নিয়ে লিস্টের পঞ্চম স্থান অধিকার করেছে জি বাংলার নিম ফুলের মধু।

    আবার, জি বাংলার নতুন ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে বাজিমাত করে দিয়েছে টিআরপি লিস্টে। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৯। মাস্ক ম্যানের পর্দা ফাঁস দেখিয়ে দর্শকদের মন কেড়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজ কাল। এই ধারাবাহিকটির প্রাপ্ত নম্বর ৬.৬।

    আরও পড়ুন: প্রিয়াঙ্কার বদলে শিমুলকে বিয়ে করল পরাগ, ধরা পড়ে গেল পলাশ-প্রতীক্ষা! ধামাকা পর্ব আসছে

    প্রত্যেক চ্যানেলেই আসছে আরও একাধিক নতুন ধারাবাহিক। বর্তমানে যেন দর্শকমহলে চলছে উৎসবের মরসুম। বলাই বাহুল্য, এই ভাবে ধারাবাহিকগুলির বন্ধ হওয়া আর নতুন ধারাবাহিক আসাটা বেশ প্রভাব ফেলছে রেটিং তালিকায়। এবার দেখার বিষয় যে আগামী সপ্তাহে টিআরপি -র লড়াইয়ে এগিয়ে থাকে কোন ধারাবাহিক।