Bangla Serial

প্রিয়াঙ্কার বদলে শিমুলকে বিয়ে করল পরাগ, ধরা পড়ে গেল পলাশ-প্রতীক্ষা! ধামাকা পর্ব আসছে

সম্প্রতি জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’য়(Kar kache koi moner kotha) এসেছে এক নতুন মোড়। গল্পে দেখা যাচ্ছে,পরাগ দ্বিতীয়বার বিয়ে করতে চলেছে প্রিয়াঙ্কাকে। আর ঠিক সেই সময় ঘটে ঘোর বিপদ। গায়ে হলুদের হঠাৎ অসুস্থ হয়ে পড়ে পরাগ।

পরাগকে গায়ে হলুদের জন্য ডাকতে গিয়ে প্রতীক্ষা দেখে,পরাগ অজ্ঞান অবস্থায় মাটিতে পড়ে রয়েছে। তারপর প্রতীক্ষা চিৎকার করে নীচে এসে পরাগের অবস্থার কথা সবাইকে জানায়। তারপরে পলাশ সবাইকে জানিয়ে দেয়, যতক্ষণ না পুলিশ আসবে, ততক্ষণ পরাগ তাঁর দাদাকে নিয়ে হাসপাতালে যাবে না।

পরবর্তীপর্বে দেখা যাবে, পরাগ একটু সুস্থ হলে তাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করতে আসে তাকে হাসপাতালে। পরাগকে পুলিশ জানায় যে, তার পরিবারের সবাই তার প্রাক্তন স্ত্রী শিমুলকে তাঁর এই অবস্থার জন্য সন্দেহ করছে। সেটা শুনে বেশ অবাক হয় পলাশ। তাকে পুলিশ জিজ্ঞাসা করে যে, সেও শিমুলকে সন্দেহ করে কিনা।

তখন পরাগ সাফ সাফ জানিয়ে দেয় যে, শিমুল আর যাই করুক না কেন কাউকে খুন অন্তত করতে পারে না। অন্যদিকে, পরাগের সঙ্গে হাসপাতালে দেখা করতে কেউ আসে না। আসে একা শুধুমাত্র শিমুল। সে পরাগের সেবা যত্ন করে পরাগকে ভাল করে তোলে।

আরও পড়ুন: ‘এবার তুই দেখ আমি কি জিনিস’, সোশ্যাল মিডিয়ায় কাকে এমন আক্রমণ করলেন সৌমীতৃষা?

আগামীপর্ব গুলিতে দেখা যাবে, শিমুলের এই রুপ দেখে শিমুলকে ভালবেসে ফেলে পরাগ। সে সিদ্ধান্ত নেয় প্রিয়াঙ্কাকে নয় বরং শিমুলকেই আবারও বিয়ে করবে সে। এই কথা শুনে নিজের সমস্ত রাগ পরাগ ও শিমুলকে দেখায় প্রিয়াঙ্কা।

Pou Chakraborty