Connect with us

    Tollywood

    ‘এবার তুই দেখ আমি কি জিনিস’, সোশ্যাল মিডিয়ায় কাকে এমন আক্রমণ করলেন সৌমীতৃষা?

    Published

    on

    dev soumitrisha and tonni laha roy

    জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়ে যায় অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। তাঁকে,মিষ্টি মেয়ের ভূমিকায় এই ধারাবাহিকে দেখা গেলেও, সৌমিতৃষা নিজের অভিনয় জীবন শুধু করেছিলেন একটি নেতিবাচক চরিত্রে। ২০১৬ সালের ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে প্রথম অভিনয় করেন তিনি। তবে ‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমেই তিনি সাফল্যের শিখরে পৌঁছেছেন।

    বাংলা টেলিভিশনের নায়িকাদের মধ্যে এই মুহূর্তে সবথেকে বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। কিছুদিন আগেই, বড় পর্দায় ডেবিউ করেছেন সকলের প্রিয় মিঠাই। সৌমিতৃষার ভক্তদের সংখ্যা যে বিপুল তা নেটমাধ্যমে চোখ রাখলেই বোঝা যায়। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন এই অভিনেত্রী। জীবনের নানা মুহূর্ত নিজের ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তিনি।

    একদিকে যেমন তাঁর প্রশংসায় পঞ্চমুখ তাঁর ভক্তগণ। অন্যদিকে সেরকমই কিছু নেটিজেন সহ তারকাদের একাংশ দাবি করছেন সৌমিতৃষা নাকি বর্তমানে ‘অহঙ্কারী’ হয়ে উঠেছেন। যদিও প্রথমে এবিষয়ে খুব একটা গুরুত্ব দেননি তিনি। তারপরে ক্রমাগত এই নিয়ে ট্রোলের স্বীকার হয়েছেন তিনি। বাধ্য হয়ে মুখ খুলেছেন সোশ্যাল মিডিয়ায়।

    শোনা যাচ্ছে তাঁর সহ অভিনেত্রী তন্বী লাহা রায় কে নিজের সোশ্যাল মিডিয়া থেকে ব্লক করেছেন তিনি। সঙ্গে নাকি সেই তালিকায় নয়া যোগ হয়েছে বিখ্যাত অভিনেতা দেব। শোনা যাচ্ছে নিজের সোশ্যাল মিডিয়া থেকে নাকি ব্লক করেছেন তাঁর সহ অভিনেতা দেবকেও। তবে এর সত্যতা যাচাই করেনি টলি টেলস নিউজ।

    আরও পড়ুনঃ বেশি পৌরুষত্ব দেখাতে গিয়ে কেস! জেঠুর দয়ায় বেকার সৃজন এখন মশলার দোকান চালাচ্ছে! উচিত শিক্ষা বলছেন নেটিজেনরা

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের একটি ছবি পোস্ট করেন যার ক্যাপশনে লেখা ছিল, ‘ব্লক করা আমার স্বভাব নয়, বরং আমি হলাম ‘এবার তুই দেখ আমি কি জিনিস’ ধরনের মানুষ। নেটিজেনদের একাংশ মনে করছেন তিনি এই পোস্ট তাঁর কোনও সহ অভিনেতা বা অভিনেত্রীকে উল্লেখ করে পোস্ট করেছেন।