Connect with us

    Bangla Serial

    চিরতরে বিদায়! ঘনিয়ে এসেছে অ’ন্তি’ম সময়! স্বীকৃতি মজুমদারকে নিয়ে খারাপ খবর

    Published

    on

    Swikriti Majumder

    বর্তমানে বিভিন্ন চ্যানেলে এসেছে আমূল পরিবর্তন। শেষ হতে চলেছে অনেকগুলি জনপ্রিয় ধারাবাহিক যেমন কালার্স বাংলার (Colors Bangla) ধারাবাহিক তুমি যে আমার মা, জি বাংলার(Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। তবে বন্ধ হবার সাথে সাথে চ্যানেলগুলি শুরু করেছে অনেক নতুন ধারাবাহিক যেমন সম্প্রীতি স্টার জলসা শুরু হয়েছে নতুন ধারাবাহিক কথা, জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক আলোর কোলে। তবে সব কিছুর মধ্যেই ছেড়ে যেতে চলেছে সে।

    বাংলার জনপ্রিয় অভিনেতা বোঝেনা সে বোঝেনা, খড়কুটো, পুন্যি পুকুর ধারাবাহিক শুরু একাধিক চলচিত্রে খ্যাত অভিনেতা কৌশিক রায়, স্টার জলসার দুই জনপ্রিয় ধারাবাহিক খেলাঘর, মেয়েবেলার অভিনেত্রী স্বীকৃতি মজুমদার অভিনীত ধারাবাহিক আলোর কোলেতে একসাথে কাজ করছেন তারা সাথে আছেন সোমা সরকার। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রযোজিত ধারাবাহিকটি জি বাংলায় শুরু হয়েছে সম্প্রতি। তবে এবার এই সংবাদটি অনুরাগীদের কাছে হতে চলেছে যন্ত্রণার।

    সম্প্রতি স্বীকৃতি মজুমদার অভিনীত করছেন রাজা রানী রোমিও সিনেমাতেও, তার বিপরীতে কাজ করছেন অর্পণ ঘোষাল। সব ঠিকই চলছিল তবে এর মধ্যেই ভেসে আসলও দুঃসংবাদ। আমাদের ছেড়ে যেতে চলেছে সম্প্রতি জি বাংলার সদস্য হওয়া ধারাবাহিক আলোর কোলে। শুরুই থেকেই খবর এসেছিল। ধারাবাহিকটি টিআরপি তে ভালো ফল দিতে পারছে না। চ্যানেল ধারাবাহিকটি থেকে যে ধরনের ফল আসা করেছিল, যা দিতে ব্যর্থ হচ্ছে ধারাবাহিক আলোর কোলে।

    শোনা যাচ্ছে সেই কারণেই চ্যানেল সিদ্ধান্ত নিয়েছে বন্ধ করে দেবে ধারাবাহিক আলোর কোলে। এই সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম ১০-এ স্থান অর্জন করতে পারেননি ধারাবাহিকটি। নিজের মাকে মাকে হারিয়ে মায়ের স্মৃতি ভালোবাসা খুঁজে বেরোনো ছোট পূপুলের গল্প মনে ধরছে না দর্শকদের। অন্যদিকে স্টার জলসার সেই সময় সম্প্রচারিত অপরাজিত আঢ্য অভিনীত ধারাবাহিক জল থই থই ভালোবাসার টিআরপি বেড়ে যাচ্ছে দ্রুত। আলোর কোলে পেরেই উঠছে না তার সঙ্গে।

    এই পরিস্থিতিতে চ্যানেল এই গুরুতর সিদ্ধান্তে উপনীত হয়েছে। তারা এও জানিয়েছে যে যদি এখন তারা ধারাবাহিকটি বন্ধ নাও করে তবে, আর তা যদি নাও হয় তবে ধারাবাহিকটির সময় পরিবর্তন করবে চ্যানেল। তাতেও যদি ধারাবাহিকটি টিআরপি গ্রাফ ঊর্ধ্বমুখী না হয় তবে বন্ধ করে দেবে চ্যানেল ধারাবাহিক আলোর কোলে। তাহলে আপনাদের কি মনে হয় আলোর কোলে টিকে থাকতে পারবে লড়াইয়ের ময়দানে, নাকি হারিয়ে যাবে, বন্ধ হয়ে যাবে শুরুতেই।