Connect with us

    Bangla Serial

    কী কান্ড! বিয়ের একমাস পরই ‘সুখবর’ শোনালেন সন্দীপ্তা সেন!

    Published

    on

    Sandipta Sen

    টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও অত্যন্ত পরিচিত সন্দীপ্তা সেন (Sandipta Sen)। একাধিক নামকরা ধারাবাহিকে দাপটের সঙ্গে কাজ করেছেন তিনি। বাংলা টেলিভিশনের ‘দূর্গা’ সন্দীপ্তা কাজ করেছেন দূর্গা, টাপুর টুপুর, তুমি আসবে বলে-সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকে। শান্ত ও হাসিখুশি অভিনেত্রী সন্দীপ্তা বিগত দুই বছরে ওয়েবপর্দায় বেশ কিছু নজরকাড়া কাজ করেছেন। ওয়েব প্ল্যাটফর্মের পর এবার আসছে বড়পর্দায় অভিনেত্রীর নতুন সিনেমা।

    জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম হইচই (Hoichoi) তে মুক্তি পাওয়া তাঁর ‘বোধন’, ‘নষ্টনীড়ের’ মতো সিরিজ দর্শক মহলে যথেষ্ট জনপ্রিয়। সম্প্রতি ‘বোধন 2’ মুক্তি পেয়েছে ওয়েব পর্দায়। এছাড়াও ‘শিকারপুর’ সিরিজে তাঁর অভিনয় দর্শক মন জয় করে নিয়েছে।
    এর আগে বড় পর্দায় নাম লিখিয়েছেন সন্দীপ্তা। ‘দ্য একেন’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। এই ছবিতে তাঁর অভিনয় প্রভূত প্রশংসা পায় দর্শক মহলে।

    ২০০৭ সালে ধারাবাহিক দুর্গা’ (Durga) দিয়ে অভিনয়ে হাতেখড়ি। তিনি যে অভিনয়ের কেরিয়ারে লম্বা ইনিংস খেলবেন, তা শুরুতেই বুঝিয়েছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। তারপর কেটেছে বহু বছর। বর্তমানে ছোট পর্দা হোক বা ওটিটি, সবক্ষেত্রেই অবাধ বিচরণ করেন সন্দীপ্তার।

    ২রা ডিসেম্বর প্রেমিক সৌম্যয়ের সঙ্গে আংটি বদলের পর্ব সম্পন্ন হয়েছে। এদিন সাদা লেহেঙ্গায় সেজে উঠেছিলেন অভিনেত্রী। লেহেঙ্গা জুড়ে ছিল সোনালি কাজ। হবু বরের পরনে ছিল সাদা পাঞ্জাবী। নিজের সমাজমাধ্যমে সেই ছবি শেয়ারও করেছেন সন্দীপ্তা। আর শেয়ার করতেই কমেন্ট বক্সে শুভেচ্ছার ঢল। বলা বাহুল্য, সন্দীপ্তা-সৌম্যর বাগনানের ছবি হার মানাবে বলিউডি বিয়েকেও৷

    নতুন বছরের প্রথম মাসের শেষে শুরু করলে সুখবর দিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। বিয়ের মাসখানেকের মাথায় সুখবর পেয়ে উচ্ছসিত অনুরাগী মহল। সন্দীপ্তার আসন্ন ছবির নাম ‘আপিস’। এই ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করবেন সন্দীপ্তা। ছবিটি পরিচালনা করেছেন অভিজিৎ গুহ আর সুদেষ্ণা রায়। ইতিমধ্যেই, ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে।

    ছবির বিষয়বস্তু দুই নারীর গল্প। নিজের সমাজ মাধ্যমে কয়েকটি ছবি ছবি আপলোড করে অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন এই ছবিতে নজর কাড়বেন সুদীপ্তা চক্রবর্তী, কিঞ্জল নন্দারা। ছবিতে সন্দীপ্তার চরিত্রের নাম জয়িতা স্যানাল। নিজের সমাজ মাধ্যমে পোস্ট করা ছবি দেখে স্পষ্ট অভিনেতাদের লুক কেমন হতে চলেছে।