Bangla Serial

টিআরপিতে বাজিমাত জগদ্ধাত্রীর! কোথায় দাঁড়িয়ে দীপা, গীতা, পর্ণারা? দেখে নিন ধামাকাদার টিআরপি তালিকা

এই সপ্তাহের রেটিং তালিকার জন্য অপেক্ষা ছিল সারা টলিপাড়ায় কোন ধারাবাহিক করবো বাজিমাত।এই সপ্তাহের শীর্ষে পৌঁছালো কে? কে অর্জন করল সেরার সেরা স্থান। সারা সপ্তাহ ধরে অপেক্ষায় থাকে সকলে এই দিনটির জন্য। এই বারেরও টিআরপি তালিকায় হয়েছে অনেকটাই ফের বদল। গীতা না জগদ্ধাত্রী কে জিতেছে মুকুট।

টিআরপিতে শুধু দর্শকদেরও নয়, চক থাকে চ্যানেলের এবং তারকাদেরও কে কাকে হারিয়েছে জিতলো। কার স্থান গেলো কত নম্বরে। সমস্ত প্রশ্নের আজ ঘটলো অবসান। এই সপ্তাহের রেটিং এসেছে আমাদের হাতে। জনাব আপনাদের প্রিয় তারকার ধারাবাহিক অর্জন করেছে কোন স্থান। কে বা ছিটকে গেলে তালিকা থেকে।

টিআরপি অর্থাৎ টেলিভিশন রেটিং পয়েন্ট যা ঠিক করে কোন ধারাবাহিক টিকে থাকতে চলেছে পর্দায়। এই সপ্তাহের সেরা সপ্তম স্থানে রয়েছে স্টার জলসার ধারাবাহিক লাভ বিয়ে আজ কাল। শ্রাবণের নতুন রূপ পছন্দ করেছেন দর্শকরা। শ্রাবণকে মনে ধরেছে তাদের। তাই এই সপ্তাহে আবার সেরা সপ্তমের তালিকায় ফিরে এসেছে ওম শ্রাবণের জুটি। এই সপ্তাহের তাদের রেটিং ৬.৬। এই সপ্তাহের ষষ্ঠ স্থান অধিকার করেছে জি বাংলার নতুন ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। শ্যামলীর সরলতা ভালো লাগছে অনুরাগীদের। তাই সপ্তাহে তাদের রেটিং ৬.৯। তার পরই আছে এই সপ্তাহের সেরা সেরার পাঁচের তালিকায়ও হয়েছে ফের বদল।

এই সপ্তাহের সেরা তালিকায় পঞ্চম স্থান অধিকার করেছে স্টার জলসার সাহেব অভিনীত নতুন ধারাবাহিক কথা। কথা ও অগ্নিভ গুহর দুষ্ট মিষ্টি প্রেম ছুঁয়েছে দর্শকদের মন। যার ফলাফল দেখা গেছে ধারাবাহিককে টিআরপি রেটিং এ। এই সপ্তাহের কথা ধারাবাহিকের রেটিং ৭.১। আবার পালা চতুর্থ স্থানের সকলকে অনেক পছন্দের স্টার জলসা অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক করে নিয়েছে আবার চতুর্থ স্থান। সূর্য, দিপা ও অর্জুনের ত্রিকোণ প্রেমের রসায়ন মনে মাতাছে দর্শকের, তার সাথে রূপা এবং সোনার মিষ্টি অভিনয়। এবারে অনুরাগের ছোঁয়া রেটিং ৭.২।

এইবার পালা প্রথম তৃতীয় স্থানের। সকলকে অবাক করে দিয়ে আবার তৃতীয় স্থান অধিকার করেছে জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক। পর্ণা ও সৃজনের প্রেমের রসায়ন তার মাঝে কৃষ্ণা, ঈশার একের পর এক পর্ণার ওপর আঘাত আবার নিম ফুলের মধু ধারাবাহিকের পৌঁছে দিয়েছে টিআরপির তৃতীয় স্থানে এবারে তাদের রেটিং ৭.৮।

প্রথম থেকেই শোনা যাচ্ছিল প্রথম এবং দ্বিতীয় স্থানের মধ্যে একটি অর্জন করবে স্টার জলসার উকিল অর্থাৎ গীতা LLB। এবার হয়েছেও তাই অসাধারণ চমকের সাথে গীতা LLB এবার স্থান অধিকার করেছে দ্বিতীয়। তাদের রেটিং ৮.১ এবং প্রথম স্থান এখনও কেড়ে নিতে পারেনি কেউ তার থেকে। এবারের সেরার সেরা অর্থাৎ টিআরপিতে প্রথম স্থান অর্জন করল জি বাংলার ধারাবাহিক জগদ্ধাত্রী। তাদের এবারের রেটিং ৮.৭। এবার দেখার পালা পরের সপ্তাহে কি কেউ পারবে তাকে টেক্কা দিতে নাকি রাজত্ব করবে জগদ্ধাত্রী।

1st •• জগদ্ধাত্রী ৮.৭
2nd •• ফুলকি / গীতা LLB ৮.১
3rd •• নিম ফুলের মধু ৭.৮
4th •• অনুরাগের ছোঁয়া ৭.২
5th •• কথা ৭.১

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।