Bangla Serial

সোনার সংসারের মঞ্চে জুটেছে অবহেলা! আচমকাই অনির্দিষ্ট কালের জন্য ভক্তদের টাটা জানালেন ‘মিলি’ খেয়ালী

সদ্য অনুষ্ঠিত হয়েছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড (Zee Bangla Sonar Sangsar Award)। বছরভর এই শো-এর জন্য অপেক্ষা করে থাকেন ধারাবাহিক প্রেমীরা। নিজের পছন্দের তারকাকে অ্যাওয়ার্ড হাতে দেখতে উদগ্রীব হয়ে থাকে ভক্ত মহল। প্রতি বছরের মত এ বছরও ধুমধাম করে আসর বসেছিল জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড-এর।

জি বাংলার (Zee Bangla) তরফ থেকে অনুষ্ঠিত এই অ্যাওয়ার্ড শো-তে উপস্থিত ছিলেন কমবেশি সব ধারাবাহিকের নায়ক-নায়িকা। বিভিন্ন ক্যাটেগরিতে তারা নমিনেশনও পেয়েছেন। তবে মিলির ভক্তদের মুখভার। তাদের পছন্দের এই ধারাবাহিকটি একাধিক নমিনেশনে এলেও জিততে পারেনি কোনও বড় খেতাব।

মিলির প্রতি জি বাংলার এহেন উদাসীনতায় ক্ষুব্ধ দর্শক মহল। প্রিয় ধারাবাহিক একটিও খেতাব পেল না! তার মধ্যে ধারাবাহিকের নায়িকা খেয়ালির মন ভাল নেই। আর মন ভাল না থাকার কারণে আচমকা সবাইকে বিদায় দিলেন অভিনেত্রী! কোথায় গেলেন? কেন ভক্তদের থেকে দূরে থাকার সিদ্ধান্ত?

অনেকের মতে, ‘মিলি’ ধারাবাহিকের অসফলতাই খেয়ালির দূরে চলে যাওয়ার কারণ। আবার অনেকের মতে, মিলি শেষ হয়ে যাওয়ার জন্য নায়িকার এই সিদ্ধান্ত। তবে কোথায় চলে যাচ্ছেন অভিনেত্রী। সমাজ মাধ্যমে ভক্তদের জানিয়েছিলেন নিজেই।

আরো পড়ুন: জগদ্ধাত্রীতে মারকাটারি পর্ব! উৎসবকে ছাড়াতে গিয়ে ধরা পড়ল দিব্যিয়া আর দেবুদা! কী হবে এবার? আগাম পর্ব ফাঁস

কোনোও কারণ উল্লেখ না করে খেয়ালি জানান, অনির্দিষ্ট কালের জন্য সমাজমাধ্যম থেকে বিদায় নিচ্ছেন অভিনেত্রী। কবে ফিরবেন জানেন না। তবে এই মুহূর্তে ভার্চুয়াল জগৎ থেকে নিজেকে সরিয়ে নেওয়া জরুরি হয়ে দাঁড়িয়েছে। তাই সমাজমাধ্যম থেকে বিরতি নেওয়ার আগে ভক্ত মহলকে জবাবদিহি করলেন অভিনেত্রী।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।