Bangla Serial

আগামীকাল গৌরী এলো শেষ, তারপরেই বিয়ে করছে ‘গৌরী-ঈশান’ মোহনা-বিশ্বরূপ! সুখবরে আনন্দে ডগমগ ফ্যানরা

একটার পর একটা নয়া ধারাবাহিক আসছে বাংলা সিরিয়ালের দর্শকদের জন্য। চ্যানেল কর্তৃপক্ষ এখন টিআরপিকেই প্রাধান্য দিচ্ছেন। আর দর্শকদের পছন্দ না হলে টিআরপিতেও তেমন ফল পাওয়া যাবে না।তাই টিআরপি পতন হলেই নতুন-পুরনো, এমনকি জনপ্রিয়ে সিরিয়ালও বন্ধ করে দেওয়া হচ্ছে। সেই স্লট পূরণের জন্য আসছে নতুন ধারাবাহিক। স্টার জলসা হোক বা জি বাংলা বা সান বাংলা একই ঘটনা ঘটছে সব চ্যানেলে।

গত বছর থেকে স্টার জলসায়ে বন্ধ হয়েছে বেশ ক’টি ধারাবাহিক। তাঁদের মধ্যে অন্যতম ‘আলতা ফড়িং’। অর্ণব ব্যানার্জী এবং খেয়ালী মন্ডল অভিনীত এই ধারাবাহিক বেশ জনপ্রিয় ছিল দর্শক মহলে। প্রথম থেকেই টিআরপি তালিকায় বেশ ভালই ফল দিচ্ছিল।সেরা ৫ এর মধ্যেই থাকত এই সিরিয়াল। কিন্তু শেষের দিকে সিরিয়ালের রেটিং-এ ধ্বংস নাম। তাই বন্ধ করে দেওয়া হয় আলতা ফড়িং।

Gouri elo precap

‘গৌরী এলো’ শেষ হতেই জনপ্রিয় অভিনেতার চ্যানেল বদল। ২৪শে নভেম্বর শেষ সম্প্রচার হবে স্টার জলসার ধারাবাহিক ‘গৌরী এলো’। গতকালই শেষ হয়েছে শ্যুটিং-এর কাজ। শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। ১৬ অক্টোবর থেকে বদলে গিয়েছিল খেলনা বাড়ির। সম্প্রচারের সময় রাত দশটা থেকে সরিয়ে করে দেওয়া হয়েছিল সাড়ে নটা। খেলনা বাড়ির সঙ্গেই স্লট বদলে ছিল গৌরী এলো । এবার বন্ধের মুখে সেই ধারাবাহিকও।

এই মুহূর্তে, মিতুল ওরফে আরাত্রিকা মাইতিকে দেখা যাচ্ছে ‘মিঠিঝোড়া’-য়। বড় বোন রাইয়ের (আরাত্রিকা) বিয়ের তারিখ পাকা করে এসেছে তাঁদের বাবা। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েন তাঁদের বাবা। সংসারের হাল ধরতে তাই বিয়ে ভেঙে দেয় রাই। বোনকে (দেবাদৃতা) সঁপে দেয় হবু বরের হাতে। এক দিদির আত্মত্যাগের গল্প নিয়েই তৈরি ‘মিঠিঝোড়া’।

আরও পড়ুনঃ মিঠিঝোরা সিরিয়ালে নতুন চরিত্রের এন্ট্রি, জানেন অভিনেতার পরিচয়?

ষ্টুডিও পাড়া সূত্রে খবর, ‘গৌরী এলো’ ধারাবাহিকে প্রধান দুই অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় ও মোহনা মাইতি নাকি বিয়ে করছেন তাড়াতাড়ি। তাই নাকি ৪-৫ মাস দুজনকে খুব একটা বেশি দেখা যাবে না পর্দায়। এমনটাই গুঞ্জন টেলিমহলে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।