Bangla Serial

Mithijhora: মিঠিঝোরা সিরিয়ালে নতুন চরিত্রের এন্ট্রি, জানেন অভিনেতার পরিচয়?

বাংলা ধারাবাহিকের (Bengali Mega Serial) প্রসঙ্গ এলেই বিশেষ কয়েকটি সিরিয়ালের কথা উঠে আসে। ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা জনপ্রিয়তার দিক থেকে এরা বড় পর্দার অভিনেত্রীদের থেকে একটুও পিছিয়ে থাকেন না। তাঁদের জনপ্রিয়তা তুঙ্গে। গুণে শেষ হয়না ভক্তদের সংখ্যাও।

সম্প্রতি শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। এই মুহূর্তে, খেলনা বাড়ির মিতুল ওরফে আরাত্রিকা মাইতিকে দেখা যাচ্ছে ‘মিঠিঝোড়া’-য়। বড় বোন রাইয়ের (আরাত্রিকা) বিয়ের তারিখ পাকা করে এসেছে তাঁদের বাবা। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েন তাঁদের বাবা। সংসারের হাল ধরতে তাই বিয়ে ভেঙে দেয় রাই। বোনকে (দেবাদৃতা) সঁপে দেয় হবু বরের হাতে। এক দিদির আত্মত্যাগের গল্প নিয়েই তৈরি ‘মিঠিঝোড়া’।

প্রকাশ্যে এসেছে মিঠিঝোরার সম্প্রচারের তারিখ এবং সময়। চ্যানেল সূত্রে খবর, রাত সাড়ে ন’টায় সম্প্রচারিত হবে ‘মিঠিঝোরা’ (Mithijhora)। ওই স্লটের ‘মিলি’ সম্প্রচারিত হবে ১০.০০টায়। ২৭শে নভেম্বর থেকে নির্ধারিত সময় সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘মিঠিঝোড়া’।

আরও পড়ুনঃ এবার জি বাংলার পর্দা কাঁপাতে আসছে ‘শ্যামলী’! নায়িকা কে?

কিন্তু এই ধরাবাহিকের নায়কের ভূমিকায় কে থাকবেন জানেন? সপ্তর্ষী রায়। আকাশ আটের ধারাবাহিক ‘ইকির-মিকির’-এ তাঁকে শেষ অভিনয় করতে দেখা গিয়েছিল। এছাড়াও হই চই-র ধারাবাহিক ‘নিখোঁজ’এ অভিনয় করেছেন তিনি। সূত্রের খবর, বোধন ২ ওয়েব সিরিজেও দেখা যাবে এই অভিনেতাকে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।