Bangla Serial

New Serial: এবার জি বাংলার পর্দা কাঁপাতে আসছে ‘শ্যামলী’! নায়িকা কে?

টিআরপি রেটিং (TRP) একটু কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনে বিনোদন চ্যানেলগুলির একটাই লক্ষ্য। টিআরপি তালিকায় এক নম্বর স্থান। এই টিআরপির ভ্রূকুটিতেই কয়েকদিন আগে বন্ধ হয়েছে স্টার জলসার জনপ্ৰিয় ধারাবাহিক পঞ্চমী।

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে টিআরপির লড়াই নতুন কিছু নয়। চ্যানেলগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই।পরস্পরকে টেক্কা দিতে, দুই চ্যানেলেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। তবে এবার তুরূপের তাস হাতে জি বাংলার।

ষ্টুডিও পাড়া সূত্রে খবর, অর্গানিক স্টুডিওর ‘মিঠিঝোরা’ ও আইডিয়াস ক্রিয়েশনের ‘আলোর কোলে’র পর জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক। চ্যানেল সূত্রে খবর ছিল, অর্গানিক স্টুডিও, আইডিয়াস ক্রিয়েশন ও জি বাংলার নিজস্ব প্রোডাকশন সংস্থার তরফ থেকে আসছে আরও একটি নতুন ধারাবাহিক। যার মধ্যে ‘মিঠিঝোরা’ ও ‘আলোর কোলে’র শুটিং শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। এবার ঠিক হয়ে গেল জি বাংলা প্রোডাকশন হাউজের তরফ থেকে আসা নতুন ধারাবাহিকের শুটিং ডেটও।

টেলিপাড়ার অন্দরের খবর, নতুন এই ধারাবাহিকের নাম হতে চলেছে ‘শ্যামলী’। ৫ই ডিসেম্বর থেকে শুরু হবে নতুন ধারাবাহিকির শুটিং। তবে ইতিমধ্যেই শুট শেষ প্রোমোর। কয়েকদিনের মধ্যেই অন এয়ার হবে সেই প্রোমো। এই সিরিয়ালের নায়িকার ভূমিকায় থাকবেন শ্বেতা ভট্টাচার্য। বিপরীতে নায়কের ভূমিকায় কে থাকবেন তা জানলে চোখ কপালে উঠবে আপনারও। টেলিপাড়ার সুত্রে খবর, শ্বেতার বিপরীতে যিনি থাকবেন তিনি টেলিপাড়ার অত্যন্ত জনপ্রিয় একজন নায়ক। রণজয় বিষ্ণু।

প্রসঙ্গত, রণজয় এই মুহূর্তে ব্যস্ত হিন্দি ধারাবাহিক ‘ঝনক’-এর শুটিং নিয়ে। ছোট পর্দায় তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘গুড্ডি’ ধারাবাহিকের অরুনের ভূমিকায়। ত্রিকোণ সম্পর্কের টানাপোড়েন ও গুড্ডি সঙ্গে চট্টোপাধ্যায় পরিবারের লোকের ষড়যন্ত্র, এই নিয়েই ছিল ধারাবাহিকের গল্প। কয়েকদিন আগেই শেষ হয়েছে জনপ্ৰিয় এই ধারাবাহিক।

আরও পড়ুনঃ প্রকাশ্যে আদৃতের নতুন প্রেমিকার পরিচয়! ইনি কি সৌমীতৃষার থেকেও বেশি সুন্দরী?

অন্যদিকে, শ্বেতাকে শেষ দেখা গিয়েছিল জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জলে’। শেষ হয়েছে সোহাগ জল। এরপর দুটো ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে শ্বেতাকে। একটি সিরিজে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শ্বেতাকে। অন্যটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন তিনি। ‘ফ্রাইডে’ নামক একটি নতুন ওটিটি প্ল্যাটফর্ম আসবে সেই সিরিজ।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।