Bangla Serial

প্রকাশ্যে আদৃতের নতুন প্রেমিকার পরিচয়! ইনি কি সৌমীতৃষার থেকেও বেশি সুন্দরী?

বাংলা টেলিভিশনের পর্দায় এমন কিছু কিছু নায়ক আসেন যাদেরকে বাঙালি দর্শক চাইলেও ভুলতে পারেন না। বা ভুলতে চান না। যাদের সারাটা জীবনের মতো মনের মণিকোঠায় স্থায়ী ভাবে রেখে দেন। আর সেই রকমই একজন অভিনেতা হলেন মিঠাই (Mithai) ধারাবাহিকের নায়ক আদৃত রায় (Adrit Roy)।

তবে বাঙালি দর্শকরা কিন্তু তাকে অজস্র সব নামে ডাকেন। কেউ তাকে ডাকে উচ্ছে বাবু বলে আবার কেউ বলে সিডি বয়, আবার কারোর কাছে তিনি রিকি দ্যা সুপারস্টার! প্রথমে সিনেমা আর তারপরে ধারাবাহিকের অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন আদৃত। তবে সিনেমার থেকে বেশি বোধহয় তিনি খ্যাতি পেয়েছেন ধারাবাহিকে।

আর তাই ধারাবাহিক শেষ হলেও আজও অভিনেতার জনপ্রিয়তায় কিন্তু বিন্দু বিসর্গ ঘাটতি আসেনি। বিরাট ব্যাপক তার ভক্ত সংখ্যা।
তার সহ অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু যেরকম ধারাবাহিকে অভিনয়ের পর সিনেমায় কাজের সুযোগ পেয়েছেন তবে আদৃতের সঙ্গে কিন্তু ঘটেছে উল্টোটা। প্রথমে সিনেমার নায়ক হিসেবে তিনি পা রেখেছিলেন অভিনয় দুনিয়ায়। তবে ধারাবাহিক পরবর্তী আবারও তিনি ফিরে গেছেন সিনেমায়।

অভিনেতার আসন্ন সিনেমার নাম ‘পাগলপ্রেমী।’ ইতিমধ্যেই মুখ ভর্তি দাড়ি, ঝাঁকড়া চুলের আদৃতকে দেখে ফেলেছেন সবাই। এটাই তার সিনেমার লুক। মিঠাই ধারাবাহিকের শেষের দিক থেকেই বড় বড় দাড়ি চুল রাখতে শুরু করে দিয়েছিলেন তিনি। এই ছবি পরিচালনার দায়িত্ব রয়েছেন পরিচালক অভিরূপ ঘোষ। এই ছবির শ্যুটিংয়ের বেশকিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

তা সৌমীতৃষা পরবর্তী কে হতে চলেছেন আদৃতের সিনেমার নায়িকা? জানা গেছে, পাগল প্রেমীতে আদৃতের নায়িকা চরিত্রে রয়েছেন নতুন মুখ মুনমুন। এসভিএফ-এর প্রযোজনায় এই নতুন ছবিতে নেওয়া হয়েছে নতুন নায়িকাকে।

যদিও দীর্ঘদিন ধরে মডেলিং পেশার সঙ্গে যুক্ত মুনমুন রায়। একটি জনপ্রিয় গয়নার বিজ্ঞাপনের প্রচারমুখ তিনি। উল্লেখ্য, এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের ফেলুদা সিরিজে একটি ছোট ভূমিকায় দেখা গিয়েছে মুনমুনকে। তবে বড় চরিত্র হিসেবে এবং মূল নায়িকার হিসাবে এটিই হতে চলেছে তার প্রথম কাজ। এই ছবিকে ঘিরে ইতিমধ্যেই উত্তেজনার পারদ চড়ছে।

Titli Bhattacharya