Bangla Serial

Soumitrisha Kundu: অভিনয় ছেড়ে এবার শিল্প? মিঠাই রাণীর নতুন ভূমিকা

ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai)। আর জনপ্রিয় সিরিয়ালের মুখ্য ভূমিকায় অভিনয় করা অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। চলতি বছরের জুন মাসেই শেষ হয়ে গিয়েছে মিঠাই। তারপর পরই ছোট পর্দা ছেড়ে বড়পর্দায় পা বাড়িয়েছেন অভিনেত্রী। আর পা বাড়িয়েই কেল্লাফতে!

টলিউডের এই মুহূর্তের এক নম্বর নায়ক দেবের বিপরীতে অভিনয় করবেন তিনি। ইতিমধ্যেই শেষ হয়েছে ‘প্রধান’ (Pradhan) ছবির শ্যুটিং। উত্তরবঙ্গ থেকে শ্যুটিং সেরে ফিরেছেন তিনি। কিছুদিন আগেই ফিরেছেন তিনি। আর ফিরেই বিতর্কে জড়িয়ে পড়লেন অভিনেত্রী।

Soumitrisha Kundoo

সম্প্রতি পশ্চিমবঙ্গে অনুষ্ঠিত হচ্ছে বেঙ্গল বিজনেস সামিট। এই সম্মেলনে আমন্ত্রিত ছিলেন অভিনেত্রী। তাঁর সঙ্গে ছবি বেঙ্গল বিজনেস সামিটের সামাজিক মাধ্যমেও শেয়ার করা হয়। আর এই ছবি ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক। নেটিজেনদের কেউ বলছেন, ‘মিঠাইরাণী কি এবার শিল্পে বিনিয়োগ করছে?’ আরেক নেটিজেনের মত, ‘তৃণমূল কংগ্রেস করছেন সৌমিতৃষা?’

আসলে, বেঙ্গল বিজনেস সামিট আমন্ত্রিত ছিলেন একাধিক তারকা। মিঠাইরানীও উপস্থিত ছিলেন সেখানে। তাঁর সঙ্গে কোনো রাজনৈতিক দলের যোগ নেই। কোনো দলেও নাম লেখাচ্ছেন না বয়স তেইশের অভিনেত্রী। তাঁর সামিটে উপস্থিতি একান্তই অরাজনৈতিক।

বলাবাহুল্য, মিঠাই ও উচ্ছেবাবুর জুটি বিরাজ করে দর্শকদের মনের মনিকোঠায়। তাই এই জুটিকে আবারও পর্দায় একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক। অনস্ক্রিন আদৃত সৌমিতৃষার রসায়ন দেখতে তাই অপেক্ষা করে আছে ভক্ত মহল। এর মধ্যেই ফের ক্যামেরায় ধরা দিল এই জুটি।

আরও পড়ুনঃ আগামীকাল গৌরী এলো শেষ, তারপরেই বিয়ে করছে ‘গৌরী-ঈশান’ মোহনা-বিশ্বরূপ! সুখবরে আনন্দে ডগমগ ফ্যানরা

ছোটপর্দার গণ্ডি পেরিয়ে বড়পর্দায় অভিষেক হতে চলেছে সৌমিতৃষার। একাধিক বড় বড় ইভেন্টে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ‘মিঠাই’ তাঁকে যে জনপ্রিয়তা এনে দিয়েছে তাতে এক বিন্দুও ভাটা পড়েনি। নায়িকা জানিয়েছেন, উত্তরবঙ্গে ‘প্রধান’ ছবির শ্যুটিং শেষ। কলকাতার কিছু অংশে বাকি শ্যুটিং। ডিসেম্বরেই এই ছবি মুক্তি পাবে সৌমিতৃষার। দেবের হাত ধরেই টলিউডে ডেবিউ করবেন মিঠাই। তাঁকে দেবের বিপরীতে দেখার জন্য অপেক্ষা করছেন ভক্তরা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।