Bangla Serial

Soumitrisha Troll: শরীরে মেদ বেড়েছে! ‘প্রধান’ শুটিং শেষ করেই মোটা হয়ে গেল সৌমীতৃষা? ভিডিওতে হেটার্সদের আক্রমণ

জি বাংলার (Zee Bangla) ‘মিঠাই’ (Mithai)এর মধ্যে দিয়েই সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তাঁর অসম্ভব অভিনয় দক্ষতা, দুষ্টু – মিষ্টি চরিত্র, কথা বলার টোন যেন বাঙালি দর্শকদের মুগ্ধ করে। বর্তমানে তাঁর ভক্তের সংখ্যা আগুনতিক। ‘মিঠাই’ শেষ হয়েছে বহুদিন। তবে ‘সিধাই’ জুটি দর্শকদের মনিকোঠায় এখনও জায়গা করে রয়েছে।

ছোটপর্দা ছেড়ে বড় পর্দায় পাড়ি দিয়েছেন সৌমী। সোজা দেবের নায়িকা হিসাবে সৌমী পর্দায় ফিরছেন। ‘প্রধান’ ছবির নায়িকা হিসাবে আবার নবরূপে দর্শকদের সামনে ধরা দেবেন তিনি। আগামী শীতেই প্রকাশ পাবে সেই ছবি। দেবের নায়িকা হিসাবে মিঠাইকে দেখার জন্য অপেক্ষায় সকল ভক্তরা।

সৌমীর যেমন ভক্তসংখ্যা বেশি, তেমনই হেটারসের সংখ্যাও রয়েছে। সোশ্যাল মিডিয়ায় প্রায় সময় সৌমী চর্চায় থাকেন। কোনও সময় তাঁর ভিন্ন ভিন্ন লুক, আবার কোনও সময় তার ড্রেসের প্রকার- সবকিছু নিয়েই তিনি সর্বদা চর্চার কেন্দ্রে থাকেন। তাঁর শরীরের কোনও পরিবর্তন নজর এড়োয় না কারোর। ‘মিঠাই’ এর মাধ্যমে তিনি যে জনপরিচিতির এতটা চূড়ায় পৌঁছাবেন, তা হয়তো সৌমী নিজেও জানতেন না।

সম্প্রতি তাঁকে নিয়ে এক নতুন চর্চা শুরু হয়েছে, তিনি নাকি একটু মোটা হয়েছে। ভক্তদের নজর এড়ায়নি কিছুই। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সাদা শার্ট ও সাদা জিন্সে ধরা পড়েছেন তিনি। সাধারণ সাজেই তাঁর গ্ল্যামার যেন ঝরে পড়ছে। সকল তারকাদের মাঝেই নজর কাড়ছেন আমাদের মিষ্টি সৌমী।

অনুষ্ঠানের কিছু মুহূর্তের ভিডিও করে ইনস্টাগ্রামে শেয়ার করেন সৌমী নিজে। ভিডিওটি সামনে আসতেই কমেন্টে ভোরে যায় ভক্তদের। নেটিজেনদের কমেন্টে সৌমীর প্রশংসা গুনে শেষ করা যাবে না। তবে তার মধ্যেও কিছু দর্শকরা তাঁর চেহারা নিয়ে কথা বলে। তিনি নাকি একটু মোটা হয়ে গেছেন। তবে তিনি চেহারায় যাই হয়ে থাকুক না কেন, ইন্ডাস্ট্রিতে যে স্থায়ী জায়গা করে নিয়েছেন, সেই জায়গা থেকে তাঁকে সরানো কারোর ক্ষমতা নেই।

Piya Chanda