জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Megh Troll: নীলের সঙ্গে ডিভোর্সের আগেই সিঁদুর পরছে না মেঘ! হিন্দু বাড়ির বউকে এটা মানায়? শুরু বিতর্ক

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিকের নাম ইচ্ছে পুতুল (Icche Putul) । জি বাংলার (Zee Bangla) পর্দায় চলা এই ধারাবাহিকটি এই মুহূর্তে অন্যতম দর্শকপ্রিয় একটি ধারাবাহিক। টানটান উত্তেজনায় ভরা এই ধারাবাহিকের বিভিন্ন সব পর্ব দর্শকদের মন মাতিয়ে তুলেছে।

প্রাথমিক পর্বের কটাক্ষ, নোংরা বক্তব্যকে সরিয়ে রেখে এখন এই ধারাবাহিকটি দুর্নিবার গতিতে এগিয়ে চলেছে। অন্যতম দর্শকপ্রিয় এই ধারাবাহিকটির প্রতিটি পর্ব এখন উত্তেজনায় ভরা। আর সেই কারণেই দর্শক এই ধারাবাহিকটি দেখার প্রতি এতটা আগ্রহী।

নিজের আপন মায়ের পেটের বোন ময়ূরীর চক্রান্তে ঘর ভেঙেছে মেঘের। স্বামী সৌরনীলের সঙ্গে এখন তার বিস্তর দূরত্ব। দুজন দুজনের প্রতি টান অনুভব করলেও তাদের পক্ষে যে এক হওয়া সম্ভব নয় তা তারা বিলক্ষণ জানে। মেঘের প্রতি সৌরনীলের লাগাতার অপমান, সন্দেহ, অনাস্থা, অবিশ্বাস তাকে এই সম্পর্ক থেকে অনেকটা দূরে করে দিয়েছে।

আরো পড়ুন:Neem Phuler Modhu: রুচির বাবা-মা আসবে দত্তবাড়ি! চয়নকে পর্ণা পরামর্শ দিলেও ক্যাচাল বাঁধাবে ঈশা! কালকের পর্ব ফাঁস

গল্পের গতি অনুযায়ী মেঘের সঙ্গে ডিভোর্সের পর ময়ূরীকে বিয়ে করবে সৌরনীল। কারণ নীলের মায়ের পছন্দ ময়ূরীকে। এবং তিনি চান মেঘের সঙ্গে সম্পর্ক ছেদ হয়ে যাওয়ার পর যেন তার ছেলে ময়ূরীকে বিয়ে করে। আর সেই অনুযায়ীই এগোচ্ছে গল্প। আর কিছুদিনের মধ্যেই হয়ত সম্পর্ক ভেঙে যাবে মেঘ এবং সৌরনীলের। এমনকি ডিভোর্সের তারিখও পেয়ে গেছে তারা।

কিন্তু সম্পর্ক ভেঙে যাওয়া এবং সম্পর্ক ভাঙবে এর মধ্যে রয়েছে পার্থক্য। এখনও আইনত স্বামী-স্ত্রী মেঘ এবং সৌরনীল। হিন্দু মতে বিয়ের সময় স্বামীরা স্ত্রীদের মাথায় সিঁদুর পরিয়ে দেন। সেটাই হয় একটি বিবাহিত মেয়ের চিহ্ন বা নিদর্শন। যদি এখন‌ও বহু মেয়েই তা মানেন আবার অনেকেই মানেন না। কিন্তু দর্শকরা আশা করেন একটি ধারাবাহিকে অন্তত নিয়ম মানা হবে। আর তাই বিবাহ বিচ্ছেদের আগেই মেঘের মাথা থেকে সিঁদুর মুছে ফেলার এই সিদ্ধান্তকে একেবারেই ভালো চোখে দেখছেন না দর্শকরা। বিবাহ বিচ্ছেদ হয়ে গেলে সিঁদুর মুছে ফেলা সঙ্গত। কিন্তু বিচ্ছেদের আগেই কেন সিঁদুর মুছলো মেঘ? তা নিয়ে বিতর্ক জারি রয়েছে!

Piya Chanda