Connect with us

    Bangla Serial

    হিরো না জিরো! শুধুই রয়েছে চেহারা আর ডায়লগবাজি! স্বয়ম্ভুকে তীব্র কটাক্ষ নেটিজেনদের

    Published

    on

    sawambhu in jagaddhatri

    জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। টিআরপি তালিকায় সর্বদাই বিচরণ ধারাবাহিকটি শীর্ষে। জগদ্ধাত্রীর অসাধারণ সংলাপ এবং রহস্যে রোমাঞ্চে ভরা এই ধারাবাহিকটি মানুষের মনে তার পাকাপাকি জায়গা করে নিয়েছে। এখন জগদ্ধাত্রীতে হচ্ছে একের পর এক চমক কৌশিকী এবং জগদ্ধাত্রীর ওপর হামলা হয়েছে সম্প্রতি। তার তদন্ত করছে জ্যাস সান্যাল। উৎসব, মেহেন্দি, বৈদেহী, দেবুদা, মন্ত্রী তুষারতীর্থ তলাপাত্র এবং দিভিয়া সেন সকলের বিরুদ্ধে লড়ছেন জ্যাস সান্যাল। তবে একই।

    ব্লুজ প্রযোজিত এই ধারাবাহিকটিতেই হিরোর চরিত্র সবচেয়ে বাজে। অহেতুক এবং গুরুত্বহীন। ধারাবাহিকের প্রায় ৫০০ টি পর্বের মধ্যে মাত্র ২০০ টি এপিসোডের ঠিকঠাক দেখা যায়নি তাকে। সপ্তাহে একদিন ২-৩ মিনিটের মতো তার চরিত্রটি পর্দার সামনে এলেও তেমন কিছুই কাজ থাকে না তার চরিত্রের। “সারাক্ষণ মা, বাবা, ভাই করে পর্বে সবাই তাকে বারবার অপমান করে, থাপ্পর মারে, তাকে না কেউ সম্মান করে, না তার চরিত্রকে গুরুত্ব দেয়”।

    jagaddhatri and sawambhu

    “দ্বিতীয়ত সে নাকি ইন্টেলিজেন্স অফিসার, কিন্তু একটা কেসও সমাধান করতে দেখা যায়না তাকে। সে নাকি হাত চালালে সেই দাঁড়াতে পারে না কিন্তু মারামারিতে দেখা যায়না তাকে। সারাক্ষণ সে জগদ্ধাত্রীকে একটাই প্রশ্ন করে যায়। হিরো ন সাইড হিরো” স্বয়ম্ভুর চরিত্রে দেখা যাচ্ছে না কোনও বৈচিত্র্য। হিরো হিসেবে ফুটে উঠছে না সে। কৌশিকী এবং জগদ্ধাত্রীর ছাড়া তার গল্পে কোন গুণই ফুটি উঠছে না। সে নাকি অ্যাকশন হিরো কিন্তু কোনও রকম অ্যাকশন করতেও দেখা যায়না তাকে। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এই মন্তব্যটি।

    ফেসবুকে একজন আজ সকালে স্বয়ম্ভুকে উদ্দেশ্য করে লেখে এই পোস্টটি। শেয়ার হওয়া মাত্রই শুরু হয়ে যায় বিতর্ক। অনেকেই এই বিষয়টিতে তাদের সমর্থন জানিয়েছেন। বলছেন জগদ্ধাত্রীতে জগদ্ধাত্রী এবং কৌশিকী মুখার্জীই হলেন আসল নায়িকা এবং বাকিরা ভিলেন। হিরোর চরিত্রটি এখানে নাম মাত্র। কোনও গুরুত্ব নেই তার এই ধারাবাহিকে। জগদ্ধাত্রীর সঙ্গে স্বয়ম্ভুর চরিত্রটি সম্পূর্ণ বেমাননাম। তাদের জুটিকে মানায় না একসঙ্গে।ধারাবাহিকের শুরুতে স্বয়ম্ভুর যাও একটা ভূমিকা ছিল গল্প এগোনোর সঙ্গে সঙ্গে সেই টুকুও বেঁচে নেই। গল্পে সবই করে জগদ্ধাত্রী।

    sawambhu and jagadhatri

    আরও পড়ুনঃ জি বাংলায় ফিরতে চলেছে বেঙ্গল টপার ধারাবাহিকের নায়িকা! মিঠাই নাকি? 

    sawambhu jagaddhatri

    মারামারি, তদন্ত, রহস্য উদঘাটন, শাস্তি দেওয়া সবই করে একাই। ওদিকে ব্যবসা, বাড়ির গোলযোগ, যাবতীয় কার্যকলাপের করে কৌশিকী মুখার্জী। এমনকি দেবুদা, উৎসবেরও ভূমিকা চোখে পড়ে গল্পে কিন্তু স্বয়ম্ভুর বর্তমানে পরিস্থিতি সাইড অভিনয় তার থেকে বেশি কিছুই নয়। জগদ্ধাত্রীই উল্টে মারামারি করে স্বয়ম্ভুকে বাঁচায় বলছেন নেটিজেনরা। আপনাদের কি মনে হয় পরিবর্তন আনা উচিত স্বয়ম্ভুর চরিত্র?