Connect with us

    Bangla Serial

    জি বাংলায় ফিরতে চলেছে বেঙ্গল টপার ধারাবাহিকের নায়িকা! মিঠাই নাকি? 

    Published

    on

    Tollywood, Soumitrisha kundu, টলিউড, সৌমীতৃষা কুণ্ডু

    জি বাংলার (Zee Bangla) ধারাবাহিকগুলো বর্তমানে তার চমকের জন্য আকৃষ্ট করছে দর্শকদের মন। ইতিমধ্যেই শুরু হয়েছে অনেকগুলি নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই সম্প্রচারিত হচ্ছে মিঠিঝোরা, আলোর কোলে ধারাবাহিক। মিষ্টি পুপুলের মাকে পাবার গল্প এবং বাবাকে হারিয়ে তিন বোনের জীবন সংগ্রামের গল্প পছন্দ করছেন অনেকেই যদিও ধারাবাহিকগুলোর সমসময় সম্প্রচারিত স্টার জলসার ধারাবাহিকগুলোর সঙ্গে পেরে উটছে না টিআরপির যুদ্ধে। তবে ধারাবাহিক দুটিরই টিআরপি ঊর্ধ্বগামী।

    জানা গেছে জি বাংলায় ৪টি প্রযোজনা সংস্থা নতুন ধারাবাহিক শুরু হবে শীঘ্রই। একটি হল ব্লুজ প্রযোজনা সংস্থা যাদের ধারাবাহিক জগদ্ধাত্রী বর্তমানে জি বাংলার জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। দ্বিতীয়টি হল বাংলা টকিজ এবং আর একটি হল সুব্রত রায়ের প্রযোজনা সংস্থা যাদের ভানুমতির খেল এবং রাসমণির জি বাংলার জনপ্রিয়তা লাভ করেছে অনেক। তবে তার সঙ্গে আরও একটি প্রযোজনা সংস্থা নিয়ে আসতে চলেছে তাদের নতুন ধারাবাহিকের। যেখানে দেখা যাবে জি বাংলা এক জনপ্রিয় অভিনেত্রীকে।

    তাদের তবে কিছু সময় ধরেই শোনা যাচ্ছিল জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক। অর্গানিক স্টুডিও প্রযোজনায় শুরু হবে নতুন ধারাবাহিকটি। অর্গানিক ধারাবাহিকটি মধ্যে অন্যতম হলো কার কাছে কই মনের কথা, মিঠিঝোরা, জিয়ন কাঠি, মতো অসাধারণ ধারাবাহিকে। এর মধ্যে কার কাছে কই মনের কথা এবং মিঠিঝোরা ইতিমধ্যেই জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে। তবে তাদের নতুন ধারাবাহিকের কাজও শুরু হয়ে গেছে ইতিমধ্যেই।

    জানা গেছে জি বাংলার জনপ্রিয় অভিনেত্রী মোহনা মাইতি অর্থাৎ আপনাদের সকলের প্রিয় গৌরী এলো ধারাবাহিকের গৌরী গতকাল গেছিলেন অর্গানিক স্টুডিওতে তাদের ফার্স্ট লুক সেটের জন্য। মোহনার পর্দায় যাত্রা শুরু জি বাংলারই ড্যান্স বাংলা ড্যান্সের মাধ্যমে। যদিও মোহনাই যে হবেন নতুন নায়িকা এই বিষয়ে এখনো কিছু নির্দিষ্ট করে জানায়নি অর্গানিক স্টুডিও। শোনা যাচ্ছে আজ এবং কালকে আরও ৩ জন অভিনেত্রী যেতে চলেছেন অর্গানিক স্টুডিওতে তাদের লুক সেটের জন্য। সব কিছু ঠিক থাকলে শীঘ্রই শুরু হবে ধারাবাহিকের শুটিং।