Bangla Serial

মুখমন্ত্রী মমতা ব্যানার্জীর হাত থেকে পুরস্কার নিচ্ছে সৌমীতৃষা আদৃত! মিঠাই নাকি উচ্ছেবাবু- আপনার চোখে সেরা কে?

৯ই জুন ছিল অন্তিম পর্ব ‘মিঠাই’এর। জি বাংলায় শেষ সম্প্রচার হওয়ার কথা ছিল ১১ ই জুন। কিন্তু কিছু সমস্যার কারণে দুদিন আগেই শেষ হয়ে যায় এই ধারাবাহিক। এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানিয়েছেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে। আগেই শোনা গিয়েছিল অন্তিম তারিখ, কিন্তু সেই তারিখ আরও কিছুটা এগিয়ে এলে দর্শকদের মন খারাপ হয়ে যায়। ৩১ মে হয়েছে ‘মিঠাইয়ের শেষ শুটিং।

মিঠাই’এর অন্তিম দিনে মিঠাই নিয়ে বলার ভাষা খুঁজে পাননি দর্শক। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।” এই ধারাবাহিকের মধ্যে দিয়ে শুধুই মিঠাই বা উচ্ছেবাবু নয় শ্রীনন্দা, শ্রীতমা থেকে তোর্সা, রাতুল, রাজীব সোম, অনুজ- প্রতিটা চরিত্র পেয়েছে সমান জনপ্রিয়তা। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই ও তার উচ্ছেবাবু বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে।

আগেই জানা গিয়েছিল, ধারাবাহিক শেষে বড় পর্দায় দেবের বিপরীতে ফিরছেন সৌমীতৃষা। মিঠাই, দেব অভিনীত ছবির নাম ‘প্রধান’। একেবারে পারিবারিক ছবি এটি। দেব-সৌমীতৃষা ছাড়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। অগাস্ট থেকেই শুরু ‘প্রধান’-এর শুটিং, আগামী শিতেই মুক্তি পাবে ছবিটি। পাশাপাশি সিড প্রথম থেকেই বাঙালি নারীদের বং ক্রাশ। ধারাবাহিকে তাই আদৃতের ফেরার অপেক্ষায় ছিলেন অনেকেই।

কারণ এখন মিঠাই’কে ধারাবাহিকে দেখতে পাব না, তা আমরা সকলেই জানি। তবে সম্প্রতি সামনে এসেছে আদৃতকে নিয়ে এক নতুন খবর। জানা যাচ্ছে, খুব শীঘ্রই পর্দায় আসতে চলেছেন আদৃত রায়। কিছুদিন আগেই SVF এর সঙ্গে আদৃতের কনট্র্যাক্ট সাইন করার খবর সামনে আসে। আদৃত নিজেও জানিয়েছিলেন, তিনি খুব শীঘ্রই তিনি ফিরবেন। এবার শোনা যাচ্ছে, উজান গাঙ্গুলির পরিবর্তে নায়ক চরিত্রে আসতে চলেছেন আদৃত রায়। পরিচালক অভিরূপ ঘোষের আগামী ছবিতে আসতে চলেছেন তিনি।

mithai mamata

তবে এ ব্যাপারে এখনও আদৃত কিছু জানাননি। দর্শক অপেক্ষায়, কবে তাঁকে আবার পর্দায় দেখতে পাবেন। তবে আমরা জানি, সৌমীর সঙ্গে আদৃতের সম্পর্ক তেমন ভালো নয়। এ সম্পর্কে অনেকের অনেক বক্তব্য রয়েছে। সম্প্রতি মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির থেকে দুই তারকাই পুরস্কৃত হয়েছেন। দুজনের হাতেই পুরস্কার তুলে দিয়েছেন মুখ্যমন্ত্রী নিজে। তবে সেরা অভিনেতা বা অভিনেত্রী হিসাবে আপনি কাকে বেছে নেবেন? নিজের পছন্দের তারকাকে এবার ভোট দিয়ে বেছে নিন।

WhatsApp Image 2023 08 17 at 16.50.38

Titli Bhattacharya