Bangla Serial

রাতের বেলায় একাকী গুন্ডাদের পাল্লায় পড়ল মেঘ! বাঁচাবে কে, জিষ্ণু না নীল? মোড় ঘোরানো পর্ব ফাঁস

এই মুহূর্তে জনপ্রিয় বাংলা চ্যানেল জি বাংলায় যতগুলি ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল। বিতর্ক, সমালোচনা, জনপ্রিয়তা সবকিছুই একইসঙ্গে পেয়েছে এই ধারাবাহিকটি। শুরুতে দারুন ভাবে সমালোচিত হলেও সময়ের সঙ্গে সঙ্গে এই ধারাবাহিকটি দর্শকদের অন্যতম আগ্রহের কারণ হয়ে উঠছে।

দুই বোন মেঘ-ময়ূরীর গল্পে এই ধারাবাহিকের মূল আকর্ষণ হল নায়িকা মেঘ। ধারাবাহিকে দুই বোনের মধ্যে সদ্ভাব নয় বরং শত্রুতার গল্প দেখানো হয়েছে। ময়ূরী মেঘকে সমানে হিংসা করে। তার সমস্ত ভালো কিছু কেড়ে নিতে চায় সে। এমনকি মেঘের জীবন থেকে তার স্বামীকেও কেড়ে নিয়েছে সে। অবিশ্বাসের বীজ এমনভাবে রোপন করেছে যে এখন নায়ক-নায়িকার মধ্যে বিস্তর ফাটল।

বর্তমানে এই ধারাবাহিকের নায়ক সৌরনীল এবং নায়িকা মেঘের মধ্যে এতটাই দূরত্ব তৈরি হয়েছে যে আর কিছুদিনের মধ্যেই বিবাহ বিচ্ছেদ ঘটতে চলেছে তাদের। আগে সমস্ত অন্যায় সহ্য করে নেওয়া মেঘ বর্তমানে নিজের প্রতিবাদী সত্ত্বাকে নিয়ে এগিয়ে চলছে। কোনরকম অন্যায়ের সঙ্গেই আর আপোষ করবে না সে। আর তাই পরিস্থিতি আরও জটিল হয়ে উঠেছে।

অন্যদিকে এই ধারাবাহিকে দেখানো হচ্ছে মেঘের শ্বশুরবাড়িতে রূপের সঙ্গে গিনির বিয়ে নিয়ে চলছে তোরজোর। যে ভন্ড রূপের সঙ্গে গিনির বিয়ে আটকাতে গিয়ে শশুর বাড়ির রোষানলে পড়েছিল মেঘ সেই বিয়ের যাবতীয় দায়িত্ব প্রিয় ময়ূরীর কাঁধে দিয়ে দিয়েছে সৌরনীলের মা মীনাক্ষী। আসলে মেঘের মতো গিনির জীবনটাকেও বিষিয়ে দিতে চায় ময়ূরীর। ইতিমধ্যেই মেঘের জীবনে এসেছে আবার এক নতুন নায়ক জিষ্ণু। যাকে নিয়ে মেঘেকে সন্দেহ করছে নীল।

তবে এইসবের মধ্যেই এবার নতুন এক বিপদের মুখে পড়েছে মেঘ। গান এবং পড়াশোনা নিয়েই এখন রয়েছে মেঘ। কলেজের ক্লাস করে সে যখন গুরুজীর কাছে গান শিখে বাড়ি ফিরছিল তখন রাত হয়ে গেছে। একা একা মেঘকে বাড়ি ফিরতে দেখে তিনজন গুন্ডা ম’দ্য’প অবস্থায় মেঘের পথ আটকায় আর তার সঙ্গে নোংরামো করতে থাকে।

আর তা সহ্য করতে না পেরে এক গুন্ডার গালে কষিয়ে থাপ্পড় মারে মেঘ। আর যার ফলে হিতে বিপরীত হয়। ওই গুন্ডা গুলো আরও রেগে যায় এবং মেঘকে আরও বেশি করে উত্তক্ত করা শুরু করে । আর ঠিক সেই সময় সেখান দিয়েই গাড়ি নিয়ে আসছে নীল। মেঘকে এই বিপদে দেখে গুন্ডাগুলোর হাত থেকে কী মেঘকে উদ্ধার করবে নীল? আবারও কি কাছাকাছি আসবে মেঘ-নীল? বিস্তারিত জানতে হলে দেখতে হবে ইচ্ছে পুতুল ধারাবাহিকের আগামী পর্ব।

Titli Bhattacharya