Bangla Serial

মেহেন্দি, উৎসব ও বৈদেহীর প্ল্যানে জল ঢেলে কৌশিকীর বিয়েতে হাজির স্বয়ম্ভুর মা! ঊর্মিলাকে দেখে চক্ষু চড়কগাছ! দুর্দান্ত পর্ব ফাঁস

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় অন্যতম জমজমাট ধারাবাহিক অবশ্য‌ই জি বাংলার (Zee Bangla) জগদ্ধাত্রী (Jagaddhatri)। দর্শকরা ভীষণ পছন্দ করেন এই ধারাবাহিকটি।‌ ধামাকাদার অ্যাকশন, দারুণ গল্পের প্লট ও রহস্যের জালে পরিপূর্ণ এই ধারাবাহিকটি অনায়াসেই দর্শকদের মন জিতে নিয়েছে।‌ সেইসঙ্গে নায়িকার দুধর্ষ অ্যাকশন আর‌ও অনায়াসে দর্শকদের মন জিতে নেয়।

উল্লেখ্য, দর্শকরা এই ধারাবাহিকটি দেখতে ভীষণ পছন্দ করেন। শুরু থেকেই এই ধারাবাহিকটি নারীকেন্দ্রিক। নায়কের বিশেষ ভূমিকা নেই এই ধারাবাহিকে। যদিও বর্তমানে একটু হলেও গুরুত্ব পাচ্ছে নায়ক চরিত্রটি। এই ধারাবাহিকটির গল্প জুড়ে শুধুই সাসপেন্স আর সেই কারণেই দর্শকরা আর‌ও বেশি করে এই ধারাবাহিক দেখতে আকর্ষণ বোধ করেন।‌

এই ধারাবাহিকের মূল নারী চরিত্রে রয়েছেন দুঁদে ক্রাইম ব্রাঞ্চ অফিসার জগদ্ধাত্রী ওরফে জ্যাস স্যান্যাল আর অন্যজন হলেন মুখার্জি পরিবারের মেয়ে তথা ব্যবসার মাথা কৌশিকী মুখার্জি। জ্যাস যেমন অনায়াসে অপরাধীদের শাস্তি দেয় অন্যদিকে ব্যবসায় কৌশিকীর বুদ্ধি হার মানায় সবাইকে। তুখোড় তার ব্যবসায়িক বুদ্ধি। আর জগদ্ধাত্রী এবং কৌশিকীর শত্রুর কিন্তু অভাব নেই।

এই দুজনের ক্ষতি চায় সবাই। এই ধারাবাহিকটিতে তিনজন ভিলেন রয়েছে এক কৌশিকীর কাকিমণি বৈদেহী মুখার্জি তার ছেলে উৎসব মুখার্জি ও তার স্ত্রী মেহেন্দি। কৌশিকীকে সরিয়ে এই তিনজন ব্যবসার মাথায় বসতে চায়। এই মুহূর্তে জোড়া খুনের তদন্তে ব্যস্ত জগদ্ধাত্রী। আর এই মুহূর্তে মুখার্জি পরিবারের চলছে কৌশিকীর বিয়ের তোড়জোড়। আসলে কৌশিকীর নিজের প্রাক্তন স্বামী সমরেশের সঙ্গেই আবার নতুন করে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে।

আর কৌশিকীর বিয়ে হয়ে অন্য বাড়িতে চলে গেলে মুখার্জি বাড়ির ব্যবসার হাল ছাড়তে হবে তাকে। আর তাহলে স্বয়ম্ভুকে মেরে দিতে পারলেই ব্যবসার মাথায় বসে পড়বে উৎসব‌ আর মেহেন্দি। আর সেটাই চায় বৈদেহী। কিন্তু কৌশিকী ও সমরেশের বিয়ের রাতে দরজায় হাজির হল এক মহিলা আগন্তুক। আর যাকে দেখে রীতিমতো চমকে উঠল কৌশিকী মুখার্জি তার কাকা রাজনাথ মুখার্জি ও কাকিমণি বৈদেহী মুখার্জি।

কে সেই অচেনা মহিলা আগন্তুক? তাকে দেখে কেনই বা আঁতকে উঠল সবাই? তিনি আর কেউ নন। তিনি ঊর্মিলা মুখার্জি। স্বয়ম্ভুর মা। বলা যায় ঊর্মিলা ফিরতেই বৈদেহীর সমস্ত প্ল্যানে জল পড়ে গেল। আসলে জোড়া খুনের তল্লাশি করতে গিয়ে স্বয়ম্ভুর সঙ্গে তার মায়ের সাক্ষাৎ হয়। আর এবার মুখার্জি বাড়িতে পা রাখল ঊর্মিলা। আর যাকে দেখে হতবাক রাজনাথ, বৈদেহী ও কৌশিকী।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।