Bangla Serial

Honey Bafna: পরকীয়ায় ভরা সোহাগ জল শেষ! সুরিন্দর ফিল্মসের হাত ধরে নতুন সিরিয়ালে ফিরছেন ‘শুভ্র বাবু’ হানি বাফনা! বিপরীতে কোন জনপ্রিয় নায়িকা?

সদ্য শেষ হয়েছে ‘সোহাগ জল’ (Sohag Jol)। দর্শকদের মতে এই ধারাবাহিক হয়ে উঠেছিল পরকীয়ার স্পষ্ট উদাহরণ! বিয়ে করা বৌকে বাড়ি থেকে তাড়িয়ে চলছে বৌদির সঙ্গে প্রেম। পরকীয়ার এই পর্বগুলি সমাজেও বাজে প্রভাব ফেলছে বলে ধারণা দর্শকদের। শুভ্র এবং জুঁইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু হয় ধারাবাহিক ‘সোহাগ জল’। নানান সমস্যার মধ্যে দিয়ে তাদের কাছে আসা। তারপরই কিছুদিন গড়াতে না গোড়াতেই ধারাবাহিকে পরকীয়ার এন্ট্রি।

ধারাবাহিকের গল্পটি প্রথম থেকেই দর্শকদের তেমন ভালো লাগেনি। কিন্তু ভালো কাস্টের দরুন সিরিয়ালটি জনপ্রিয়তা পায়। বিশেষ করে দর্শকদের পছন্দের ছিলেন নায়ক ও নায়িকা। জুলাইতে শেষ হয়েছে এই মেগা। ধারাবাহিকের প্রধান লিডে ছিলেন শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya) ও হানি বাফানা (Honey Bafna)। উল্লেখ্য, শ্বেতা ভট্টাচার্য এরআগে যতগুলো ধারাবাহিক করেছিলেন, প্রত্যেকটা জনপ্রিয়তা লাভ করে।

‘সিঁদুরখেলা’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’ সহ সাতটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা। একাধিক বাংলা ছবিতেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা। তবে তাঁর জীবনে সবচেয়ে স্মরণীয় ছবি হল দেবের বিপরীতে নায়িকা হিসাবে প্রথম কাজ করা। ধারাবাহিক শেষে সকলেই অপেক্ষায় ছিলেন, আবার কবে ফিরছেন তাঁরা।

দর্শকদের জন্য এবার খুশির খবর, জানা গেল একটি বড় প্রোডাকশনের হাত ধরে ফিরছেন হানি বাফনা। যদিও ধারাবাহিক সম্পর্কে নিশ্চিত কিছু জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, সুরিন্দর ফিল্মসের তরফে একটি ধারাবাহিকে ফিরছেন হানি। গত শুক্রবার তিনি ফাইনাল কথা এই প্রোডাকশনের সঙ্গে সেরে ফেলেছেন। পর্বরবর্তী সপ্তাহে লুক সেট হবে। যদিও এখনও জানা যায়নি তিনি কোন চ্যানেলে ফিরবেন।

অন্যদিকে শ্বেতার হাতে আগেই ছিল কাজ। ইতিমধ্যে পরবর্তী প্রজেক্টের সঙ্গে কথা বলা শেষ। তিনি এই ধারাবাহিকের পর জি বাংলার নতুন ধারাবাহিকে আসতে চলেছেন। জানা যাচ্ছে, ব্লুজের ধারাবাহিকে আসতে চলেছেন তিনি। ব্লুজ তাঁর একটি প্রিয় প্রোডাকশন। তবে নায়ক কে হবে সেখানে, তা এখনও জানা যায়নি। এবার সেখানে আসবেন তিনি। পাশাপাশি বড় পর্দাতেও আসার কথা চলছে তাঁর বেশ কয়েকদিন ধরে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।