Connect with us

    Bangla Serial

    কার কাছে কই মনের কথায় বিরাট ধামাকা! পরাগ-শতদ্রু নয়! শিমুলের জীবনে আসছে নতুন নায়ক! নাম ফাঁস অভিনেতার

    Published

    on

    kkkmk new actor entry

    নিত্যনতুন খবরে সরগরম স্টুডিও পাড়া। কান পাতলেই শোনা যায় নতুন ধারাবাহিক (Bengali Serial) আসা যাওয়ার গল্প। পুরোনো নায়কের নতুন ধারাবাহিকে প্রত্যাবর্তনের গল্প। এই মুহূর্তে স্টুডিও পাড়ার হট টপিক শিমুলের নায়ক।

    ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha) ধারাবাহিকে এই মুহূর্তে চলছে টান টান উত্তেজনা। বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে শিমুলের। পরাগও প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে। ওদিকে, প্রাক্তন প্রেমিক শতদ্রুকেও জীবন থেকে চলে যেতে বলেছে। এই মুহূর্তে, স্টার জলসার একমাত্র ধারাবাহিক যেখানে নায়িকার বিপরীতে নায়ক নেই।

    সাম্প্রতিক পর্বে দেখা যাচ্ছে, পরাগকে বিষ খাওয়ানোর অভিযোগে গ্রেফতার হয়েছে শিমুল। তখনই গল্পে প্রবেশ নতুন চরিত্রের। তার দেখা পেয়েই দর্শকদের মনের প্রথম প্রশ্ন তবে কি এই জনপ্রিয় অভিনেতাই হতে চলেছে শিমুলের নায়ক?

    তবে ধারাবাহিক প্রেমীদের মনে একটাই প্রশ্ন। শিমুল কি ধারাবাহিকে একা কাটিয়ে দেবে? মাঝে গুজব ওঠে পুতুলের মাস্টারমশাই তীর্থের সঙ্গেই নাকি শুভ পরিণয় সম্পন্ন হবে শিমুলের। তবে সে সব জল্পনাকে বুড়ো আঙুল দেখিয়ে ধারাবাহিকে এসেছে নতুন নায়ক।

    আরও পড়ুন: নিজের স্বার্থে শ্যামলীর জীবন নিয়ে ছিনিমিনি খেলছে! অভদ্র ছেলে একটা! অনিকেতকে কটাক্ষ নেটিজেনদের

    honey bafna

    ‘সোহাগ জল’- এরপর ফের ছোটপর্দায় ফিরতে চলেছেন অভিনেতা হানি বাফনা। টলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, ‘কার আছে কই মনের কথা’ ধারাবাহিকে শিমুলের নায়ক হিসেবে প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি। এ প্রসঙ্গে যদিও অভিনেতা বলেছেন, “দর্শকরা দেখতে থাকুন। শিমুলের নায়ক হব, না অন্য চরিত্র করবো তা সময় বলবে।”