Bangla Serial

Soumitrisha-Adrit: মিঠাই ধারাবাহিকে অভিনয়ের জন্য কত টাকা করে পারিশ্রমিক পেতেন সবার আদরের মিঠাই রানী এবং উচ্ছে বাবু? চক্ষু ছানাবড়া হতে বাধ্য

মিঠাই ধারাবাহিকটি জি বাংলার ইতিহাসে এমনকি বাংলা ধারাবাহিকের ইতিহাসে যে বিশেষভাবে উজ্জ্বল হয়ে থাকবে তা বলাই বাহুল্য। ধারাবাহিকটি বন্ধ হয়েছে আজ মাস পেরিয়ে গেছে। কিন্তু জনপ্রিয়তায় ভাটা পড়েনি আজও। দর্শকরা ভীষণভাবে মিস করেন মিঠাই এবং উচ্ছেবাবুর জুটিকে।

আসলে বলা বাহুল্য এই ধারাবাহিকটি ধারাবাহিকের সীমা পেরিয়ে দর্শকদের অন্দরমহলে ঢুকে পড়েছিল। দর্শকরা নিজেদের পরিবারের অংশ মনে করতেন মিঠাই পরিবারে সদস্যদের। আর সেই জন্যই এই নজরকাড়া সাফল‌্য। আসলে বহু মানুষের কাছের মানুষ হয়ে উঠেছিল এই ধারাবাহিকের চরিত্রগুলি। আর তাইতো এই ধারাবাহিক বন্ধের খবরে বিষন্নতা ছেয়ে গিয়েছিল।

বাংলা টেলিভিশনে বহু ধারাবাহিক‌ই আসে এবং বহু ধারাবাহিকই যায়। কিন্তু মিঠাই ধারাবাহিকের মতো ছাপ ফেলতে বোধ হয় খুব কম ধারাবাহিকই পেরেছে। এই ধারাবাহিকে অন্তিম সপ্তাহে স্টুডিওর বাইরে যে জন জোয়ার দেখা গিয়েছিল সেটাই প্রমাণ করে দেয় দর্শকদের মনে এই ধারাবাহিকের বিস্তার ছিল ঠিক কতটা।

অভিনেতা অভিনেত্রীরাও দর্শকদের সেই ভালোবাসার দাম দিয়েছেন। বিশেষ করে অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়। ভক্তদের ভিড়ে মিশে যেতে ভালবাসতেন তাঁরা। যে ধারাবাহিকটি করে এই বিপুল খ্যাতি, ভালোবাসা পেয়েছিলেন এই দুই তারকা সেই ধারাবাহিক করতে কত টাকা পারিশ্রমিক পেতেন তাঁরা জানেন? বলাই বাহুল্য জানলে চক্ষু ছানাবড়া হয়ে যাবে আপনার।

জানা গেছে মিঠাই ধারাবাহিকে শুরুতে অভিনয়ের জন্য এক ১লক্ষ ৫০ হাজার টাকা পারিশ্রমিক পেতেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। যদিও পড়ে তা বেড়ে দাঁড়ায় ২ লক্ষ ৬০ হাজার টাকা। আর এই ধারাবাহিকে অভিনয়ের জন্য অভিনেতা আদৃত রায় শুরুতে পেতেন ২লক্ষ কুড়ি হাজার টাকা পড়ে তা দেরি হয় তিন লক্ষ ২৫ হাজার টাকা। প্রসঙ্গত উল্লেখ্য এই মুহূর্তে দেবের বিপরীতে ‘প্রধান’ নামক একটি সিনেমায় ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। সম্প্রতি অভিনেত্রী সৃজলা গুহর সঙ্গে আদৃতের নতুন ধারাবাহিকের গুঞ্জন ছড়ালেও সেই গুঞ্জন ন্যাসাৎ করে দিয়েছেন অভিনেতা।

Titli Bhattacharya