Connect with us

    Bangla Serial

    পর্দায় দিদি হলেও বাস্তব জীবনে কিন্তু নীলুকে দিদি বলে সম্বোধন করে রাই! আরাত্রিকার চেয়ে বয়সে কত বড় দেবাদৃতা?

    Published

    on

    aratrika maity and debadrita basu

    বাংলা ধারাবাহিকের (Bengali Serial) দুনিয়ায় অতিপরিচিত নাম আরাত্রিকা মাইতি (Aratrika Maity)। যদিও ‘মিতুল’ নামেই তাঁকে লোক চেনেন বেশি। সদ্য শেষ হয়েছে তাঁর ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। এই মুহূর্তে, জি বাংলার (Zee Bangla) ‘মিঠিঝোরা’ (Mithijhora) ধারাবাহিকে দেখা যাচ্ছে আরাত্রিকাকে।

    ধারাবাহিকের গল্প অনুযায়ী, বাড়ির দায়িত্বশীল বড় মেয়ে আরাত্রিকা। মেজো বোন নীলাঞ্জনার সঙ্গে নিজের ভালোবাসার মানুষের বিয়ে দিয়েছে রাই। বাবার মৃত্যুর পর সংসারের দায়িত্ব নিজের কাঁধে নেবে বলেই তার এই সিদ্ধান্ত। গল্পে বড়দি আরাত্রিকা। কিন্তু বাস্তবে ছবিটা একেবারে উলটো।

    বাস্তবে বয়সে আরাত্রিকার চেয়ে বড় দেবাদৃতা। আর পর্দায় তিনিই ছোট বোন। টেলিভিশন জগতে আরাত্রিকার চেয়ে বেশি সময় কাটিয়ে ফেলেছেন দেবাদৃতা। অফ ক্যামেরায় দেবাদৃতাকে ‘দিদি’ বলেই ডাকেন আরাত্রিকা। আর নিজেদের এই বন্ডিং নিয়ে দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ খোলেন নায়িকা।

    আরাত্রিকার মতে, ‘চরিত্র থেকে অন আর অফ কীভাবে হতে হয় সেটা দেবাদৃতাদির থেকে শেখা উচিত। আমি সেটা পারি না, আমি অনই থেকে যাই’। সদ্য ১৯-এ পা দিয়েছেন আরাত্রিকা। আগের ধারাবাহিকেও অভিনেত্রীর ছেলেমেয়েরা তার থেকে বয়সে অনেকটা বড়ই ছিল। আর এই ধারাবাহিকে নায়িকার বোনও তাঁর থেকে বড়। দেবাদৃতার বয়স ২৩ বছর।

    আরও পড়ুনঃ আমরা আবার একে অপরের প্রেমে পড়তে পারিনা? মেঘকে নিজের মনের কথা বলল নীল! রোম্যান্টিক মুহূর্ত দেখে খুশি দর্শকরা!

    ধারাবাহিকে সদ্য দেবাদৃতা ওরফে নীলুর সঙ্গে বিয়ে হয়েছে শৌর্যর। তবে বাস্তবে কবে বিয়ে করছেন দেবাদৃতা? রচনাদির এই কথার উত্তরে অভিনেত্রী বলেন, ‘এখনও ভাবিনি। কাজের জন্য নয়, আরেকটু সময় নিচ্ছি। সেটেল হয়েও আমি কাজ করতে পারব। আসলে সেটল হয়ে আরও অনেক পরিকল্পনা রয়েছ’, জানান দেবাদৃতা।