Connect with us

    Tollywood

    স্পষ্ট বেবি বাম্প! বিয়ের দশ মাসের মাথায় সাধ ভক্ষণ ঐন্দ্রিলার! আসছে দুর্নিবারের প্রথম সন্তান

    Published

    on

    Durnibar Saha and oindrila sen

    গানের জগতের বিখ্যাত মুখ দুর্নিবার সাহা (Durnibar Saha)। অনুরাগীদের দিয়েছেন বহু সুরেল উপহার। তাঁর স্ত্রী মোহর ওরফে ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। মোহর কাজ করেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) মুখ্য জনসংযোগ আধিকারিক হিসেবে। দুর্নিবার-মোহরের বিয়েতে তাই কনে কর্তার দায়িত্ব পালন করতে দেখা গেল স্বয়ং বুম্বাদাকে।

    যদিও দুজনের বিয়ে নিয়ে চলেছে একাধিক বিতর্ক।দ্বিতীয়বার বিয়ে বলে ট্রোলের মুখে পড়েছিলেন নায়ক। ঐন্দ্রিলাকে দেওয়া হয় ‘ঘর ভাঙানি’ তকমাও। পুজোর আগেই সন্তান আসার সুখবর দিয়েছিলেন দুর্নিবার সাহা আর ঐন্দ্রিলা সেন।ঐন্দ্রিলাকে মোহর নামেই বেশি চেনেন দর্শকরা। এবার সাধ খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন হবু বাবা-মা। ক্যাপশনে লিখেছেন, ‘অসাধ্য সাধনের সাধে’।

     

    View this post on Instagram

     

    A post shared by Oindrila Sen (@mohorsen710)

    সাধের অনুষ্ঠানে অফ হোয়াইটের হলদেটে পাড়ের সিল্কের শাড়ি পরেছিলেন মোহর। আর হবু বাবা পরেছিলাম পাঞ্জাবী। তাতে ছিল লাল সুতোর কাজ। মোহরের ইনস্টা স্টোরিতে দেখা যায়, যত্ন করে সাজিয়ে খাবার থালা দেওয়া হয়েছে হবু মায়ের সামনে।

    উল্লেখ্য, দুর্নিবারের প্রথম স্ত্রী মীনাক্ষী। ২০১৭ সালে তাঁদের আইনি বিয়ে হয়। তারপর থেকে একসঙ্গেই থাকতে শুরু করেন তাঁরা। ২০২১ সালে বেশ ধুমধাম করে সামাজিক বিয়েও হয় তাঁদের। কিন্তু আর বছর ঘুরতেই জানা যায় বিচ্ছেদ হয়ে যায় দম্পতির।

    আরও পড়ুনঃ পর্দায় দিদি হলেও বাস্তব জীবনে কিন্তু নীলুকে দিদি বলে সম্বোধন করে রাই! আরাত্রিকার চেয়ে বয়সে কত বড় দেবাদৃতা?

    তবে এই মুহূর্তে, ঐন্দ্রিলার সঙ্গে সুখেই সংসার করছে গায়ক। বিয়ের ছবি পোস্ট করার সময় দুর্নিবার লিখেছিলেন, ‘যখন আমরা আলোর রোশনাইয়ে সাজাব, তখন কিছু লোকজন বোকার মতো কিছু মন্তব্য করবেন।’ অভিনব কায়েদায় ট্রোলারদের মুখ বন্ধ করেন অভিনেতা।

     

    View this post on Instagram

     

    A post shared by Oindrila Sen (@mohorsen710)